Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Acid Attack on Ex lover

অন্যের সঙ্গে বিয়ে প্রাক্তন প্রেমিকের, ছদ্মবেশে বিয়ের আসরে ঢুকে অ্যাসিড ছুড়লেন তরুণী

অ্যাসিড হামলার সময় বিয়েবাড়িতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়েছিল। সেই সুযোগকে কাজে লাগিয়েই ওই তরুণী অ্যাসিড ছোড়েন।

representative photo of marriage

বিয়ের আসরে ধুন্ধুমার কাণ্ড ঘটালেন তরুণী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:৫৩
Share: Save:

বিয়ের পিঁড়িতে বসেছেন প্রাক্তন প্রেমিক। সেই সময়ই যুবকের ছদ্মবেশ ধারণ করে বিয়ের আসরে ঢুকলেন ২২ বছরের এক তরুণী। তার পর বিয়ের অনুষ্ঠানের মধ্যেই প্রাক্তন প্রেমিকের গায়ে অ্যাসিড ছুড়লেন তিনি। এমনই অভিযোগ উঠেছে ওই তরুণীর বিরুদ্ধে। ঘটনাটি ছত্তীসগঢ়ের বস্তার জেলার। সোমবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

গত ১৯ এপ্রিল বিয়ের আসর বসেছিল। ১৯ বছরের এক তরুণীকে বিয়ে করতে গিয়েছিলেন ২৫ বছরের ডমরুধর বাঘেল। বিয়ের অনুষ্ঠান শুরুও হয়েছিল। সেই সময়ই ডমরুধরের প্রাক্তন প্রেমিকা সেখানে গিয়ে তাঁর গায়ে অ্যাসিড ছোড়েন বলে অভিযোগ। জখম হয়েছেন ওই যুবক, কনে এবং আরও ১০ জন।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে যে, বেশ কয়েক বছর ধরে ডমরুধরের সঙ্গে ২২ বছরের ওই তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি প্রাক্তন প্রেমিকের বিয়ের খবর পান। তরুণীর অভিযোগ, তাঁকে ঠকিয়ে অন্য কাউকে বিয়ে করছিলেন যুবক। আর সেই কারণেই বদলা নিতে অ্যাসিড হামলার পরিকল্পনা করেন তিনি। রবিবার ওই তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ।

অ্যাসিড হামলার সময় বিয়েবাড়িতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়েছিল। সেই সুযোগকে কাজে লাগিয়েই ওই তরুণী অ্যাসিড ছোড়েন। তাই প্রথমে হামলাকারীকে চিহ্নিত করা যায়নি। পরে তদন্তে নেমে ওই তরুণীকে পাকড়াও করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Affair Crime Acid Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE