Advertisement
১৬ মে ২০২৪
POCSO Case

ভরা বাজারে উলঙ্গ করে ঘোরানো হল কিশোরকে! পকসো আইনে মামলা, অভিযুক্তদের খোঁজে পুলিশ

কিশোরের পরনের পোশাক খুলে নেন কয়েক জন। তাকে উলঙ্গ করে ঘোরানো হয় গোটা বাজার। সমাজমাধ্যমে ভাইরাল হয় ওই ভিডিয়ো। দেখা যায় কাঁদতে কাঁদতে ওই কিশোর হাঁটছে।

Police registered case under POCSO after a boy paraded naked in Rajasthan market

জোধপুরের বাজারে দুই সব্জি ব্যবসায়ীর ঝামেলার সব রোষ গিয়ে পড়ে এক কিশোরের উপর। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
জোধপুর শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:১৪
Share: Save:

ভরা বাজারে এক কিশোরকে মারধর করা হল। তাকে উলঙ্গ করে ঘোরানো হল গোটা বাজার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজস্থানের জোধপুরের একটি বাজারে। ঘটনায় ইতিমধ্যে মামলা রুজু করেছে পুলিশ। চলছে অভিযুক্তদের সন্ধান।

একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশ, ঘটনাটি গত বুধবারের। জোধপুরের বাজারে দুই সব্জি ব্যবসায়ীর চরম ঝামেলা শুরু হয়। ভুবনেশ নামে এক ব্যবসায়ী সকালে সব্জি বোঝাই গাড়ি নিয়ে বাজারে ঢোকেন। তবে বাজারে পৌঁছে দেখেন তাঁর দোকানের সামনে গাড়ি দাঁড় করিয়ে মালপত্র ওঠাচ্ছেন আর এক দোকানদার আসলাম। কেন তাঁর দোকানের সামনে গাড়ি রেখে কাজ হচ্ছে, এ নিয়ে প্রশ্ন করেন ভুবনেশ। শুরু হয় বচসা। লোকজন জড়ো হয়ে যান। তার মধ্যেই রাগে ভুবনেশকে কষিয়ে চড় মারেন আসলাম। মারধরের পর সেখান থেকে দৌড়ে পালিয়ে যান। আসলামের সঙ্গে থাকত এক কিশোর। সে ব্যবসার কাজে আসলামকে সাহায্য করত। সব রোষ গিয়ে পড়ে ওই কিশোরের উপর। অভিযোগ, প্রথমে তাকে বেধড়ক মারধর করা হয়। তার পর কিশোরের পরনের পোশাক খুলে নেন কয়েক জন। তাকে উলঙ্গ করে ঘোরানো হয় গোটা বাজার। সমাজমাধ্যমে ভাইরাল হয় ওই ভিডিয়ো। দেখা যায় কাঁদতে কাঁদতে ওই কিশোর হাঁটছে। আর তার পিছনে পিছনে হেঁটে আসা কয়েক জন উল্লাস করছেন।

ওই ভিডিয়ো দেখে জায়গাটি চিহ্নিত করে পুলিশ। শুরু হয় অভিযুক্তদের চিহ্নিতকরণের কাজ। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে পকসো ধারায় মামলা রুজু করেছে তারা। অভিযুক্তদের পাকড়াও করা হবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

POCSO Case Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE