Advertisement
০৬ মে ২০২৪
Scorpion Bites Woman

বিমানের মধ্যে মহিলা যাত্রীকে কাঁকড়াবিছের কামড়! এয়ার ইন্ডিয়ার উড়ানে হুলস্থুল

নাগপুর থেকে মুম্বইগামী ওই বিমানের মধ্যে এক মহিলাকে কাঁকড়াবিছে কামড়ায় বলে অভিযোগ ওঠে। ঘটনাটি নজরে আসার সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় মুম্বই বিমানবন্দরে।

photo of Air India

এয়ার ইন্ডিয়ার বিমানে কাঁকড়াবিছে কী ভাবে এল, এই নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ০৯:৫৮
Share: Save:

বিমানের মধ্যে কাঁকড়াবিছের কামড় খেলেন এক মহিলা। এমনই অভিযোগ উঠেছে এয়ার ইন্ডিয়ার বিমানে। গত ২৩ এপ্রিল নাগপুর-মুম্বই বিমানে এই ঘটনা ঘটেছে বলে দাবি। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

গত ২৩ এপ্রিল নাগপুর থেকে মুম্বইগামী ওই বিমানের মধ্যে এক মহিলাকে কাঁকড়াবিছে কামড়ায় বলে অভিযোগ ওঠে। ঘটনাটি নজরে আসার সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় মুম্বই বিমানবন্দরে। সেখানে চিকিৎসকদের প্রস্তুত রাখা হয়। পরে মুম্বই বিমানবন্দরে বিমানটি অবতরণ করার সঙ্গে সঙ্গেই ওই মহিলা যাত্রীর চিকিৎসা করানো হয়। তাঁকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ওই মহিলাকে হাসপাতালে থেকে ছাড়া হয়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন।

যদিও এই ঘটনা প্রসঙ্গে এয়ার ইন্ডিয়ার তরফে কিছু জানানো হয়নি। বিমানের মধ্যে কী ভাবে কাঁকড়াবিছে এল, এই নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। তবে এই ধরনের ঘটনা নতুন নয়। অতীতে বিমানের মধ্যে সাপও উদ্ধার করা হয়েছিল। গত বছর ডিসেম্বর মাসে কালিকট-দুবাইগামী বিমানের মধ্যে সাপ উদ্ধার করা হয়েছিল। গত জুলাইয়ে একটি বিমানের ককপিটে পাখি ঢুকে পড়েছিল। এছাড়া বিমানের মধ্যে ইঁদুরের দৌরাত্ম্যও নতুন নয়। এ বার বিমানের মধ্যে কাঁকড়াবিছে ঘিরে আতঙ্ক ছড়াল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scorpion flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE