Advertisement
০৩ মে ২০২৪
Crime News

রাতে এত কথা কিসের? শিশুর ঘুম ভেঙে যাওয়ায় বধূকে গলা টিপে মারলেন জা!

গুজরাতে এক মহিলাকে গলা টিপে খুন করার অভিযোগ উঠেছে জা-এর বিরুদ্ধে। অভিযোগ, বধূর গলার আওয়াজ শুনে মহিলার সন্তানের ঘুম ভেঙে গিয়েছিল। সেই কারণেই হামলা করেন তিনি।

An image representing death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৬:৫২
Share: Save:

বধূকে গলা টিপে খুন করার অভিযোগ মহিলার বিরুদ্ধে। হত্যাকারী সম্পর্কে ওই বধূর জা। অভিযোগ, রাতে কথা বলায় মহিলার সন্তানের ঘুম ভেঙে গিয়েছিল। সেই রাগেই জা-এর গলা টিপে ধরেন ওই মহিলা। শ্বাসরুদ্ধ হয়ে তাঁর মৃত্যু হয়েছে।

ঘটনাটি গুজরাতের আমদাবাদ শহরের বসন্ত গজেন্দ্রগডকর নগর এলাকার। মৃতের নাম আফরিন (২১)। তাঁর স্বামী শাহানওয়াজ শেখ পেশায় রিক্সাচালক। স্ত্রীর খুনের ঘটনায় তিনিই দুই ভাই এবং ভাইয়ের স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে শাহানওয়াজের ভাই সাহিলের স্ত্রী মুসকান আফরিনকে হত্যা করেন। সেই কাজে সহায়তা করেছেন সাহিল এবং আর এক ভাই শাহেজ়ান।

ঠিক কী ঘটেছিল? পুলিশকে যুবক জানিয়েছেন, সোমবার গভীর রাতে তিনি এবং তাঁর স্ত্রী নিজেদের ঘরে শুয়েছিলেন। রাত দেড়টা নাগাদ আফরিন ঠান্ডা পানীয় খাওয়ার জন্য স্বামীর কাছে আবদার করেছিলেন। শাহানওয়াজ জানিয়েছিলেন, এত রাতে তা জোগাড় করা সম্ভব নয়। তবু স্ত্রীর আবদার রাখতে ঠান্ডা পানীয় খুঁজতে বেরিয়েছিলেন যুবক। তখনই বিপদ ঘটে।

স্বামী-স্ত্রীর কথোপকথনে ওই বাড়িতেই এক শিশুর ঘুম ভেঙে যায় বলে অভিযোগ। শিশুটি সাহিল এবং মুসকানের দু’বছরের সন্তান। শিশুর ঘুম ভেঙে যাওয়ায় আফরিনের উপর ক্ষুব্ধ হন মুসকান। অভিযোগ, তিনি এসে আফরিনের গলা টিপে ধরেন। স্ত্রীর চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে এসেছিলেন শাহানওয়াজ। কিন্তু তাঁকে বাধা দেন দুই ভাই। চোখের সামনেই স্ত্রীকে নিথর হয়ে যেতে দেখেন যুবক। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এর পরেই ভাইদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন শাহানওয়াজ। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। মৃতদেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Gujarat Murder Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE