Advertisement
০৩ মার্চ ২০২৪
Viral News

ট্রাফিক জটে নাজেহাল, স্কুটারে বসেই ল্যাপটপ খুলে কাজে মগ্ন তরুণী!

বেঙ্গালুরুর যানজটে এক অভিনব ছবি ধরা পড়েছে। যা নিয়ে সমাজমাধ্যমে নতুন করে শুরু হয়েছে চর্চা। ছবিতে যানজটে আটকে পড়া এক তরুণীর কীর্তি সকলের নজর কেড়েছে।

Woman works on Laptop while riding bike in Bengaluru traffic.

স্কুটারে বসে বসেই ল্যাপটপে কাজ করছেন তরুণী। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৩:৩৮
Share: Save:

যানজটে ভারতের বেশিরভাগ শহরই নাজেহাল। যে শহর যত বেশি ব্যস্ত, সেখানে যানজট তত বেশি। রাস্তায় বেরিয়ে গাড়ির ভিড়ে কর্মস্থল বা অন্য কোনও গন্তব্যে পৌঁছতে প্রায়ই দেরি হয়ে যায়। অনেকেই বলেন, যানজটের সমস্যা সবচেয়ে বেশি বেঙ্গালুরুতে।

সেই বেঙ্গালুরুর যানজটেই অভিনব এক ছবি ধরা পড়ল। সমাজমাধ্যমে যে ছবি নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। ছবিতে দেখা গিয়েছে এক তরুণীকে। তিনি স্কুটারে চড়ে কোনও গন্তব্যে যাচ্ছিলেন। কিন্তু মাঝরাস্তায় স্কুটার আটকে পড়ে যানজটের কারণে।

যানজটে এক বার গাড়ি আটকালে দীর্ঘ সময় নষ্ট হওয়ার আশঙ্কা থেকে যায়। কখন আবার ট্রাফিক পরিষেবা স্বাভাবিক হবে, তার কোনও নিশ্চয়তা থাকে না। ভাইরাল হওয়া ওই তরুণী তাই যানজট কেটে যাওয়ার অপেক্ষা করেননি আর। তিনি ওই সময়টুকু নিজের মতো করে কাজে লাগিয়েছেন। স্কুটারের পিছনের আসনে তরুণী বসেছিলেন। সেখানে বসেই খুলে ফেলেছেন ল্যাপটপ। ল্যাপটপে মন দিয়ে কাজ করতে দেখা গিয়েছে তরুণীকে। পাশেই দাঁড়িয়ে থাকা কোনও গাড়ি থেকে তাঁর সেই ছবি তোলা হয়েছে। যা বর্তমানে ভাইরাল। যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

স্কুটারে চালকের পিছনের আসনে খুব বেশি জায়গা থাকে না। এক জনের ভাল করে বসার পক্ষে তা যথেষ্ট। কিন্তু ওইটুকু জায়গায় ল্যাপটপ খুলে তরুণী যে ভাবে নিজের কাজ গুছিয়ে নিয়েছেন, যে ভাবে তিনি যানজটে আটকে পড়েও সময় নষ্ট হতে দেননি, তার প্রশংসা করেছেন নেটাগরিকেরা। একই সঙ্গে বেঙ্গালুরুর যানজটকেও কাঠগড়ায় তোলা হয়েছে। সমাজমাধ্যমে এই ভাইরাল ছবি এবং যানজট পরিস্থিতি নিয়ে বিস্তর চর্চা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE