Advertisement
০৩ মে ২০২৪
Woman died

সমুদ্রে ভাসছে বস্তা, খুলতেই বেরোল হাত, পা ভাঙা মহিলার দেহ, চাঞ্চল্য মুম্বইয়ের সৈকতে

সমুদ্রের সঙ্গে সংযোগ থাকা নালার মুখে একটি বস্তা ভাসতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে বস্তার ভিতর থেকে মহিলার দেহ উদ্ধার করে। মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১২:৩৬
Share: Save:

সমুদ্রে ভাসমান বস্তা দেখেই সন্দেহ হয়েছিল মৎস্যজীবীদের। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ বস্তা উদ্ধার করে তা খুলতেই বেরোল এক মহিলার দেহ। তাঁর হাত, পা ভেঙে একটি বস্তায় ভরে সমুদ্রে ফেলে দেওয়া হয়েছিল বলেই প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

মুম্বইয়ের সমুদ্র সৈকত ‘ওরলি সি ফেস’। মঙ্গলবার সেই ওরলির সমুদ্রে একটি বস্তা ভাসতে দেখেন স্থানীয় মৎস্যজীবীরা। পুলিশকে খবর দেওয়া হয়। ওরলি থানার পুলিশ এসে বস্তাটি উদ্ধার করে। তার ভিতর থেকে বেরোয় এক মহিলার পচাগলা দেহ। পুলিশ জানিয়েছে, মহিলাকে খুন করে হাত, পা ভেঙে ওই বস্তায় ঢোকানো হয়।

পুলিশের প্রাথমিক অনুমান, মহিলাকে খুনের পরই বস্তায় ভরা হয়েছিল। তার পর বস্তা ফেলে দেওয়া হয়েছিল আরব সাগরে। কিন্তু কে মহিলাকে খুন করলেন, তা এখনও অজানা।

সূত্রের খবর, জোয়ারের সময় বস্তাটি ভাসতে ভাসতে একটি নালার মুখে এসে ঠেকে। ওই রকম নালা দিয়ে মুম্বই শহরের জল সমুদ্রে গিয়ে পড়ে। নালার মুখে আটকে থাকা বস্তা দেখেই সন্দেহ হয় স্থানীয়দের। তখন তাঁরা পুলিশকে খবর দেন। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে খুনের ধরন সম্পর্কে নিশ্চিত হতে পারবেন পুলিশ আধিকারিকেরা। ওরলি থানার পুলিশ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। খবর দেওয়া হয়েছে আশপাশের সমস্ত থানায়। সেই এলাকায় কোনও মহিলা নিখোঁজ হয়েছেন কি না সেই খোঁজখবর নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman died Bandra-Worli Sea Link Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE