Advertisement
০৫ মে ২০২৪
Crime News

নগ্ন ছবি দিলেই মিলবে টাকা, ধনী হওয়ার ফাঁদে পা দিয়ে বিপাকে বহু নারী

অভিযোগ, ধনী হওয়ার লোভ দেখিয়ে মহিলাদের কাছ থেকে নগ্ন ছবি আদায় করা হত। তার পর সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হত সে সব ছবি। তাঁদের ফাঁদে পা দিয়ে বিপাকে পড়েছেন বহু মহিলা। অধিকাংশই বিবাহিত।

Women asked to send nude pictures to get rich quickly and got cheated in Telengana.

মহিলাদের কাছ থেকে নগ্ন ছবি আদায় করে তা ছড়িয়ে দেওয়া হত সমাজমাধ্যমে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০৫
Share: Save:

নগ্ন ছবি দিলেই মিলবে টাকা, এমনটাই প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল একাধিক মহিলাকে। প্রতিশ্রুতি পেয়ে ফাঁদে পা দিয়েছিলেন অনেকেই। কিন্তু কিছু দিনের মধ্যেই ভুল ভাঙে। প্রতারিত মহিলারা একযোগে পুলিশের দ্বারস্থ হন। অভিযুক্ত দুই যুবককে খুঁজছে পুলিশ।

ঘটনাটি তেলঙ্গানার। অভিযুক্তদের নাম জইনুলাউদ্দীন এবং রামুলু। অভিযোগ, ধনী হওয়ার লোভ দেখিয়ে তাঁরা মহিলাদের কাছ থেকে নগ্ন ছবি আদায় করে নিতেন। তার পর সমাজমাধ্যমে ছড়িয়ে দিতেন সে সব ছবি। তাঁদের ফাঁদে পা দিয়ে বিপাকে পড়েছেন বহু মহিলা। তাঁদের অধিকাংশই বিবাহিত।

অভিযোগকারী মহিলারা পুলিশকে জানিয়েছেন, এই দুই যুবক তাঁদের এক সাধুর কথা বলেছিলেন। নগ্ন ছবিতে কিছু রীতি পালন করে নাকি ওই সাধু মহিলাদের অর্থ উপার্জনের পথ বাতলে দেবেন। অতি সহজেই তার মাধ্যমে ধনী হতে পারবেন মহিলারা।

অনেকেই যুবকদের কথা শুনে তাঁদের হাতে নিজেদের নগ্ন ছবি তুলে দিয়েছিলেন। কিন্তু কিছু দিনের মধ্যে তাঁরা জানতে পারেন তাঁদের এই ছবিগুলি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। প্রতারিত হয়ে তাঁরা থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, অভিযোগকারী মহিলারা ছাড়াও আরও অনেকে এই প্রতারণার ফাঁদে পা দিয়েছেন। কিন্তু সম্মানহানির ভয়ে তাঁরা থানায় আসতে পারেননি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে। তবে তাঁদের সন্ধান মেলেনি। ওই দুই যুবক ছাড়াও এই ঘটনার সঙ্গে জড়িত আরও ৪ জনকে খুঁজছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Telengana Sexual Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE