×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

নারী দিবসে নিজের জীবনের চার বিশেষ মানুষের ছবি শেয়ার করলেন রবার্ট বঢরা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৮ মার্চ ২০১৯ ১৪:৪০
রবার্ট বঢরা।—ফাইল ছবি।

রবার্ট বঢরা।—ফাইল ছবি।

৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবস। এ দিনটি রবার্ট বঢরার জীবনের একটি বিশেষ দিন, এমনটাই মনে করেন তিনি। আর তাই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ চার নারীর ছবি শেয়ার করলেন তিনি।

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গাঁধীর স্বামী ব্যবসায়ী বঢরা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে জীবনের সবচেয়ে পছন্দের চার নারীর ছবি শেয়ার করেছেন।

কারা কারা রয়েছেন সেই ছবিতে?

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই পোস্টে মা মউরিন বঢরা ও শাশুড়ি সনিয়া গাঁধীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন রবার্ট। এ ছাড়াও স্ত্রী প্রিয়ঙ্কা ও মেয়ের একটি ছবিও পোস্ট করেছেন রবার্ট। মিরায়ার সঙ্গে প্রিয়ঙ্কার ছবিটি দেখে নেটিজেনরা বেশ খুশিই হয়েছেন। ছবিটি অসংখ্যবার শেয়ারও হয়েছে। রবার্টের পোস্টটিও ভাইরাল হয় এ দিন।

নারী দিবসে জেনে নিন মহিলাদের সম্পর্কে বিশেষ এই তথ্যগুলি

রবার্ট আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে লেখেন, প্রতিটি দিনই নারীদের দিন। আমাদের দেশ ভারত, স্বপ্নের মতোই সুন্দর হোক, এমনটাও লেখেন বঢরা। বলেন, এই দিনটি তিনি উদযাপন করবেন। জমি দুর্নীতিকাণ্ডে নাম জড়িয়েছে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গাঁধীর স্বামী রবার্ট বঢরার। জমি বিক্রির টাকায় লন্ডনে ফ্ল্যাট কেনার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। সেই নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন: পরকীয়া সম্পর্কের জন্য কি দায়ী মেগাসিরিয়ালও? প্রশ্ন তুলল হাইকোর্ট


দুর্নীতি মামলায় গতমাসে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে হাজিরা দিতে হয়েছিল তাঁকে। সেখানে জেরা চলাকালীন তিনি জানিয়েছিলেন, কখনও নির্বাচনে দাঁড়ালে, নিজের জন্মস্থান মোরাদাবাদ থেকেই দাঁড়াবেন।

Advertisement