Advertisement
০২ মে ২০২৪
Delhi Hospital

হাসপাতালে যজ্ঞ, শোরগোল

সমাজমাধ্যমে যজ্ঞের ছবিটির দর্শক সংখ্যা ছ’লক্ষ ছাড়িয়েছে। বহু মানুষ প্রশ্ন তুলেছেন, অগ্নি-সুরক্ষাবিধির তোয়াক্কা না করে কী ভাবে যজ্ঞের অনুমতি দিলেন হাসপাতাল কর্তৃপক্ষ।

Yajna at a Delhi Hospital.

যজ্ঞের এই ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ০৭:৫১
Share: Save:

দিল্লির একটি হাসপাতালে যজ্ঞ করার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে। রোগী-সুরক্ষাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে এ ভাবে হাসপাতালের ভিতরে আগুন জ্বালানোর অনুমতি কী ভাবে দেওয়া হল, তা নিয়েও প্রশ্ন উঠেছে। যজ্ঞের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। একটি সংবাদপত্রের দিল্লির শহর সম্পাদক (রেসিডেন্ট এডিটর) হাসপাতালে যজ্ঞের ছবিটি (ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার পত্রিকা) সমাজমাধ্যমে পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে, চার জন পুরোহিত হাসপাতালের ভিতরে একটি ফাঁকা জায়গায় বসে যজ্ঞ করছেন। অদূরে প্রবেশপথের সামনে থাকা দু’টি হুইলচেয়ারও দেখা গিয়েছে ওই ছবিতে। ছবিটি সমাজমাধ্যমে পোস্ট হতেই নেটপাড়ায় শোরগোল পড়ে যায়। ছবিটি পোস্ট করে ওই সম্পাদকের টুইট, ‘দ্বারকার মণিপাল হসপিটালটিতে কেন্দ্রীয় ভাবে শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র রয়েছে। ধোঁয়া তার মধ্যে দিয়ে ছড়িয়ে পড়লে রোগীদের শ্বাসকষ্ট হতে পারে’।

সমাজমাধ্যমে যজ্ঞের ছবিটির দর্শক সংখ্যা ছ’লক্ষ ছাড়িয়েছে। বহু মানুষ প্রশ্ন তুলেছেন, অগ্নি-সুরক্ষাবিধির তোয়াক্কা না করে কী ভাবে যজ্ঞের অনুমতি দিলেন হাসপাতাল কর্তৃপক্ষ। কয়েক জন নেটনাগরিকের সন্দেহ, সম্ভবত অগ্নিঘণ্টি (ফায়ার অ্যালার্ম)-কে নিষ্ক্রিয় করে ওই যজ্ঞ করা হয়েছিল। আগুনের ধোঁয়ায় রোগীদের অসুবিধা হয়েছে কিনা, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Worship Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE