Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sameer Wankhede: মন্ত্রী নবাবের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের সমীরের বোন ইয়াসমিনের

সংবাদ সংস্থা
মুম্বই ২৮ অক্টোবর ২০২১ ১৪:১৪
নবাব মালিক এবং ইয়াসমিন ওয়াংখেড়ে।

নবাব মালিক এবং ইয়াসমিন ওয়াংখেড়ে।
ফাইল চিত্র।

এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে নিয়ে বিতর্কে ফের চ্যালেঞ্জের মুখে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এ বার তাঁর বিরুদ্ধে থানায় গেলেন সমীরের বোন ইয়াসমিন ওয়াংখেড়ে।

এর আগে বুধবার নবাবকে অভিযোগ প্রমাণ করে দেখাতে বলেছিলেন সমীর। পেশায় আইনজীবী ইয়াসমিন অবশ্য মুখে কিছু বলেননি। নবাবের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে ইয়াসমিন জানিয়েছেন, নবাব তাঁর সম্মানহানি করেছেন।

এর আগে বৃহস্পতিবারই নবাবের বিরুদ্ধে জাতীয় মহিলা কমিশনে অভিযোগ জানানোর কথা বলেছিলেন ইয়াসমিন। কমিশনকে লেখা চিঠিতে সমীরের বোন জানিয়েছিলেন, নবাব তাঁর উপর নেটমাধ্যমে নজরদারি চালাচ্ছেন। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ব্যক্তিগত মুহূর্তের ছবি সংগ্রহ করে তা সংবাদমাধ্যমে প্রকাশ করার হুমকি দিচ্ছেন। নবাব তাঁর ব্যক্তিগত পরিসরের গোপনীয়তা লঙ্ঘন করছেন বলেও অভিযোগ করেছিলেন ইয়াসমিন। মহিলা কমিশনের তরফে এ ব্যাপারে কোনও ব্যবস্থা নেওয়া হয়েছে কি না, জানা যায়নি। পরে দুপুরে একটি সংবাদ সংস্থা জানায়, নবাবের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন সমীরের বোন।

উল্লেখ্য, মুম্বইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় তদন্তকারী সমীরের বিরুদ্ধে গত বেশ কয়েক দিন ধরেই অসততার অভিযোগ আনছেন নবাব। তদন্তে অনিয়মের অভিযোগের পাশাপাশি ভুয়ো জন্ম শংসাপত্র দাখিল করে চাকরি এবং পরিচয় গোপনের মতো অভিযোগও এনেছিলেন তিনি। যার সবই অস্বীকার করেন সমীর। এসিবি-ও ওই মামলার তদন্তকারী অফিসার হিসাবে সমীরকে সরায়নি। তবে তাঁর বিরুদ্ধে তদন্ত হবে বলে জানিয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement