Advertisement
২৬ এপ্রিল ২০২৪
twitter

Young ‘Journalist’: খুদে ‘সাংবাদিকে’র সরাসরি ধারাবিবরণী, দেখে আপ্লুত মণিপুরের মুখ্যমন্ত্রী বীরেন সিংহ

অক্সিজেন প্লান্টের উদ্বোধনের কর্মসূচিতে হেলিকপ্টারে চড়ে ওই খুদের গ্রামেই নেমেছিলেন মণিপুরের মুখ্যমন্ত্রী।

নেটাগরিকদের প্রংশসায় ভাসছে খুদে ‘সাংবাদিকে’র ভিডিয়ো।

নেটাগরিকদের প্রংশসায় ভাসছে খুদে ‘সাংবাদিকে’র ভিডিয়ো। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ইম্ফল শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ২২:১৮
Share: Save:

গ্রামের মাঠে নামবে মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিংহের হেলিকপ্টার। তা দেখা যাবে নিজের বাড়ির ছাদ থেকেই। তাই সেখান থেকে সরাসরি ধারাবিবরণী শুরু করেছিল সাত বছরের ছেলেটি। হেলিকপ্টার নামার পরও লাইভ রিপোর্টিং চালিয়ে যায় সে। সম্প্রতি অক্সিজেন প্লান্ট উদ্বোধনের কর্মসূচি ঘিরে যাবতীয় সংবাদমাধ্যমকে ছাপিয়ে সেই খুদে ‘সাংবাদিকে’র রিপোর্টিংই নজর কেড়েছে মণিপুরের মুখ্যমন্ত্রীর। বুধবার ওই খুদেকে নিজের ‘বন্ধু’ বলে সম্বোধন করে তার ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন তিনি। এর পরই নেটাগরিকদের প্রংশসায় ভাসছে ভাইরাল ওই ভিডিয়ো।

করোনা পরিস্থিতিতে সম্প্রতি মণিপুরের চান্ডেল, সেনাপতি এবং উখরুল জেলায় তিনটি প্রেশার সুইং অ্যাবসর্পশন (পিএসএ) অক্সিজেন প্লান্টের কাজ শুরু হয়েছে। সে কর্মসূচির উদ্বোধনে হেলিকপ্টারে চড়ে ওই খুদের গ্রামেই নেমেছিলেন মণিপুরের মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী আসার আগে থেকেই অবশ্য তৈরি ছিল ওই খুদে ‘সাংবাদিক’। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার তার বাড়ির কাছের মাঠে নামার পর সেনাপতি জেলার বাসিন্দা ওই খুদের উৎসাহও যেন বেড়ে গিয়েছে কয়েক গুণ। সরাসরি ধারাবিবরণীর সময় বীরেনকে ধন্যবাদ জানাতেও ভোলেনি সে। গোটা ভিডিয়োতে মুগ্ধ বীরেন। ওই ভিডিয়োটি শেয়ার করার সময় টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও ট্যাগ করেছেন তিনি।

বীরেনের মতোই নেটাগরিকদের প্রশাংসা আদায় করে নিয়েছে ওই খুদে। ইতিমধ্যেই ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিয়োটি দেখে ফেলেছেন প্রায় ৫৪ হাজার নেটাগরিক। নানা মন্তব্যে ওই খুদেকে উৎসাহ দিতেও ভোলেননি অনেকে। উৎসাহের বশে এক নেটাগরিকের প্রস্তাব, ‘দয়া করে এই খুদেকে আপনার রাজ্যের দূত করে দিন। রাজ্যে পর্যটনের প্রসারে দারুণ দূত!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter Viral video Manipur Biren Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE