Advertisement
১৮ মে ২০২৪

প্রেমিকার প্রাক্তন প্রেমিক তাঁরই সহপাঠী, যুবককে ঘরে ডেকে কাস্তের কোপ দিলেন কলেজপড়ুয়া!

অভিযুক্তের দাবি, সহপাঠী তাঁর প্রেমিকার প্রাক্তন প্রেমিক। প্রেমিকাকে উত্ত্যক্ত করতেন তিনি। ঘনিষ্ঠ ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। তাই তাঁকে ‘শিক্ষা’ দিতে চেয়েছেন।

বাড়িতে পশুপ্রেমী সহপাঠীকে ডেকে অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন যুবক। প্রাণ বাঁচিয়ে পুলিশের কাছে যান আক্রান্ত কলেজ পড়ুয়া।

বাড়িতে পশুপ্রেমী সহপাঠীকে ডেকে অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন যুবক। প্রাণ বাঁচিয়ে পুলিশের কাছে যান আক্রান্ত কলেজ পড়ুয়া। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২১:৩৭
Share: Save:

প্রেমিকার প্রাক্তন প্রেমিককে বাড়িতে নিমন্ত্রণ করে কাস্তে দিয়ে কোপালেন যুবক। ঘটনাচক্রে, দু’জনেই পূর্ব পরিচিত। একই কলেজে পড়াশোনা করেন তাঁরা। অভিযুক্তকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ২০ বছর বয়সি অভিযুক্ত মুম্বইয়ের যোগেশ্বরী পূর্ব এলাকার একটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। সহপাঠীকে নিজের বাড়িতে নিমন্ত্রণে ডেকে তাঁকে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ। পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত দাবি করেছেন, ওই সহপাঠী তাঁর প্রেমিকার প্রাক্তন প্রেমিক। কিন্তু বেশ কিছু দিন ধরে তাঁর প্রেমিকাকে উত্ত্যক্ত করছিলেন সহপাঠী। তাঁদের সম্পর্কের সময়কার ঘনিষ্ঠ ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন। এ নিয়ে প্রেমিকা মানসিক অবসাদে ভুগছেন। তাই ওই যুবককে বাড়িতে ডেকে তাঁকে ‘শিক্ষা’ দিতে এই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত যুবক এক জন পশুপ্রেমী। তাঁকে বাড়ির পোষ্য কুকুর এবং পাখি দেখাবেন বলে ডেকেছিলেন অভিযুক্ত। বাড়ি এসে বেশ কিছু ক্ষণ এক সঙ্গে কাটানোর পর ওই যুবক কম্পিউটার গেমে ব্যস্ত ছিলেন। ঠিক ওই সময়ে তাঁর মাথায় কাস্তে দিয়ে আঘাত করেন অভিযুক্ত। পরে লোহার রড দিয়ে পায়ে আঘাত করা হয় বলে অভিযোগ। শোয়ার ঘর থেকে টানতে টানতে বসার ঘরে এনে সেখানেও এক দফা মারধর করেন সহপাঠী। কোনও ক্রমে প্রাণ নিয়ে সহপাঠীর বাড়ি থেকে বেরিয়ে পুলিশের কাছে যান আক্রান্ত যুবক।

আক্রান্তের অভিযোগের ভিত্তিতে ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা) এবং ৫০৬ ধারায় (ভীতি প্রদর্শন) মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE