Advertisement
২০ এপ্রিল ২০২৪
Agnipath Scheme

Agnipath: সুযোগ ছিল শেষ বার, অগ্নি-পরীক্ষায় ব্যর্থ হয়ে আত্মঘাতী ২৩ বছরের যুবক

অগ্নিবীর হতে পারেননি। অগ্নিপথের পরীক্ষায় ব্যর্থ হয়ে আত্মঘাতী হলেন উত্তরাখণ্ডের যুবক।

অগ্নিবীর হতে না পেরে আত্মহত্যা!

অগ্নিবীর হতে না পেরে আত্মহত্যা! প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১১:৫৩
Share: Save:

অগ্নিপথের পরীক্ষায় গিয়ে পাশ করতে পারেননি। অগ্নিবীর হতে না পারার ব্যর্থতা মেনে নিতে না পেরে আত্মঘাতী হলেন এক যুবক। ২৩ বছরের ওই যুবকের নাম সুমিত কুমার।

সংবাদমাধ্যম সূত্রে খবর, দেহরাদূন থেকে দেড়শো কিলোমিটার দূরে একটি গ্রামে বাড়ি সুমিতের। সেনায় যোগ দেওয়ার স্বপ্ন নিয়ে উত্তরাখণ্ডের কোটদ্বারে গিয়েছিলেন। কিন্তু যোগ্যতা প্রমাণে ব্যর্থ হন তিনি। তার পর বৃহস্পতিবার গলায় ফাঁস নিয়ে আত্মঘাতী হন সুমিত। পুলিশ সূত্রে খবর, বুধবার সন্ধ্যায় কোটদ্বার থেকে বাড়ি ফেরেন যুবক। তাঁকে কার্যত হতাশ দেখেন বাবা-মা। কারও সঙ্গে কোনও কথা না বলে সোজা নিজের ঘরে ঢুকে যান তিনি। আর ঘর থেকে বেরোননি। বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

সুমিতের পরিবার জানায়, ছোট থেকেই সেনা হওয়ার ইচ্ছা ছিল ছেলের। গত চার বছর ধরে অক্লান্ত পরিশ্রম করেছেন সুমিত। কেন্দ্র অগ্নিবীর প্রকল্প ঘোষণা করার পরে উৎসাহী ছিলেন তিনি। কিন্তু সেই পরীক্ষায় যে ব্যর্থ হবেন, তা কল্পনাও করতেও পারেননি। অন্য দিকে, পুলিশ জানিয়েছে, বাড়ি থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হলেও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agnipath Scheme Agniveer Uttarakhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE