Advertisement
২৫ জুন ২০২৪

জঙ্গিযোগে ধৃত যুবক

জঙ্গিযোগের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ত্রিপুরা পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা গিয়েছে, বল্লাল মিঞা নামে ওই অভিযুক্ত কলকাতা হয়ে পাকিস্তানে যাওয়ার ছক কষেছিল। গোয়েন্দাদের কাছে এই খবর আগে থেকেই ছিল।

বাপি রায়চৌধুরী
আগরতলা শেষ আপডেট: ১১ জুন ২০১৫ ০৩:১৬
Share: Save:

জঙ্গিযোগের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ।

ত্রিপুরা পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা গিয়েছে, বল্লাল মিঞা নামে ওই অভিযুক্ত কলকাতা হয়ে পাকিস্তানে যাওয়ার ছক কষেছিল। গোয়েন্দাদের কাছে এই খবর আগে থেকেই ছিল। মঙ্গলবার আগরতলা বিমানবন্দর থেকে ২৬ বছরের বল্লালকে গ্রেফতার করেছেন গোয়েন্দারা। বাজেয়াপ্ত করা হয়েছে তার মোবাইলটিও।

পুলিশ জানিয়েছে, বল্লালকে জেরা করে জানা গিয়েছে, ২০০৪ সালে আগরতলার অরুন্ধতী নগর থানার একটি ঠিকানায় বসবাসকারী হিসেবে নিজের প্যান কার্ড, নাগরিকত্ব শংসাপত্র, আধার কার্ড এমনকী, রেশন কার্ডও তৈরি করেছে বল্লাল। পুলিশের কাছে অভিযুক্ত এ-ও জানিয়েছে, ক্ষিতীশ দেবনাথ নামে এক ব্যক্তির সাহায্যে ওই শংসাপত্রগুলি হাতে পেয়েছিল সে। পুলিশ জানিয়েছে, ক্ষিতীশ নামে ওই ব্যক্তি ইতিমধ্যেই পুলিশের হাতে ধরা পড়েছে। বল্লালের মোবাইল থেকে পাকিস্তান-সহ বেশ কয়েকটি দেশের ফোন নম্বর, ই-মেল আইডির সন্ধান মিলেছে বলে দাবি পুলিশের। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ওই নম্বরগুলি থেকেই জঙ্গিরা বল্লালের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখত। পাশাপাশি, মোবাইলটি থেকে কয়েকটি সন্দেহজনক ছবিও পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE