Advertisement
১৮ জুলাই ২০২৪
dispute over salt lead to death

খাবারে নুন বেশি হওয়ায় বাড়িতে অশান্তি, আচমকা চরম সিদ্ধান্ত নিলেন যুবক!

মৃত তরুণের নাম পূরণ শংকর দুবে। তাঁর বয়স ২২। বাড়ি উত্তরপ্রদেশের নীলমাথায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাইলসের সমস্যায় ভুগছিলেন ওই যুবক।

salt.

অশান্তির পর আচমকাই শোনা যায় বিকট শব্দ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ওড়িশা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ২৩:৫৪
Share: Save:

তাঁর খাবারে নুন সামান্য বেশি হয়েছিল। তার জেরে বাড়ির লোকের উপর রেগে গিয়ে আচমকাই আত্মহত্যা করলেন এক যুবক।

শনিবার রাতে প্রথমে এই নিয়ে পরিবারের সঙ্গে তাঁর অশান্তি হয়। তার পরেই তিনি নিজেকে লক্ষ্য করে গুলি চালান।

মৃত যুবকের নাম পূরণ শংকর দুবে। তাঁর বয়স ২২। বাড়ি উত্তরপ্রদেশের লখনউয়ের নীলমাথায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাইল্‌সের সমস্যায় ভুগছিলেন ওই যুবক। তাই অতিরিক্ত নুন বা অতিরিক্ত মশলা দেওয়া খাবার এড়িয়ে চলতেন তিনি।

পুলিশকে পূরণের পরিবার জানিয়েছে, শনিবার রাতে তিনি মত্ত অবস্থায় বাড়ি ফেরেন। তাঁকে রাতের খাবার দেওয়া হলে সেই খাবারে নুনের পরিমাণ বেশি হওয়া নিয়ে অশান্তিও করেন। পাল্টা পূরণের বাড়ির লোক তাঁকে দোষারোপ করেন। সামান্য বিষয় নিয়ে অশান্তি করার জন্য তাঁকে বকাবকি করা হয় বলে পুলিশকে জানিয়েছে পূরণের পরিবার।

পূরণের বাবা উমাশংকর দুবে বলেন, “খাবার না খেয়েই নিজের ঘরে চলে গিয়েছিল পূরণ। হঠাৎ আমরা গুলির শব্দ শুনতে পাই। ওর ঘরে গিয়ে দেখি ও মেঝেতে পড়ে আছে। রক্তে ভেসে যাচ্ছে চারপাশ।”

পরে তাঁরা দেখেন, গুলি লেগেছে পূরণের বুকে। তাঁর হাতে রয়েছে একটি দেশি বন্দুক। যদিও ওই আগ্নেয়াস্ত্র সে কোথা থেকে পেল, সে ব্যাপারে পুলিশকে কিছু বলতে পারেনি তাঁর পরিবার।

পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে। তারা খতিয়ে দেখছে ২২ বছরের ওই যুবকের কাছে দেশি বন্দুক কোথা থেকে এল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salt Youth Odisha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE