×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ এপ্রিল ২০২১ ই-পেপার

জন্মদিনের অনুষ্ঠানে বচসা, যুবককে কুপিয়ে খুন দিল্লিতে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১৪
নিহত যুবক রিঙ্কু শর্মা।

নিহত যুবক রিঙ্কু শর্মা।

জন্মদিনের অনুষ্ঠানে এক যুবককে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল দিল্লির মঙ্গলপুরী এলাকায়। বুধবার রাতের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম জাহিদ, মেহতাব, দানিশ এবং ইসলাম।

পুলিশ জানিয়েছে, নিহত যুবকের নাম রিঙ্কু শর্মা(২৫)। বুধবার রাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। ওই অনুষ্ঠানে ছিলেন অভিযুক্ত ৪ জনও। প্রত্যক্ষদর্শীদের দাবি, খাবারের দোকানের ব্যবসা নিয়ে রিঙ্কুর সঙ্গে ওই ৪ জনের বচসা হয়। ব্যবসাটা সকলে মিলেই চালাচ্ছিলেন। কিন্তু সেটা নাকি লোকসানের কারণে বন্ধ করে দিতে হয়েছিল। বচসার সূত্রপাত সেখান থেকেই। তাঁদের মধ্যে হাতাহাতিও হয় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের।

পুলিশ আরও জানিয়েছে, অনুষ্ঠান শেষে জাহিদরা রিঙ্কুর বাড়িতে যান। সেখানে আগে থেকেই লাঠি হাতে দাদাকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন রিঙ্কু। সেখানেও দু’পক্ষের মধ্যে আর এক দফা হাতাহাতি হয়। অভিযোগ, তখনই ওই ৪ জন রিঙ্কুর উপর ছুরি নিয়ে হামলা চালান। তার পরই সেখান থেকে চম্পট দেন অভিযুক্তরা। গুরুতর জখম অবস্থায় রিঙ্কুকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ৫ জন মিলে একটি খাবারের দোকান খুলেছিলেন রোহিণীতে। লোকসানের কারণে দোকানটি বন্ধ হয়ে যায়। তা নিয়ে এর আগেও দু’পক্ষের মধ্যে মতবিরোধ তৈরি হয়। বুধবার রাতে তা চরম পর্যায়ে ওঠে।

Advertisement