Advertisement
২৭ এপ্রিল ২০২৪
CAA

Arrest: সিএএ প্রতিবাদীদের উপর গুলি চালানো সেই তরুণ গ্রেফতার

মুখে হিন্দুত্ববাদী স্লোগান আর হাতে বন্দুক ধরা এই তরুণের ছবি ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে।

—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ১১:০১
Share: Save:

দিল্লিতে নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) বিরুদ্ধে মিছিলে এক প্রতিবাদীর উপর গুলি চালানোর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এ বার সাম্প্রদায়িক বার্তা ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হল সেই তরুণকে। সোমবার সেই তরুণকে গ্রেফতার করেছে হরিয়ানা পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই-কে মানেসরের ডেপুটি পুলিশ কমিশনার বরুণ সিংলা জানিয়েছেন, হরিয়ানায় বিজেপি-র এক মুখপাত্র এবং করণী সেনার সভাপতি সূরয পাল আমু-র উদ্যোগে পটৌডীতে একটি মহাপঞ্চায়েতের আয়োজন করা হয়েছিল সম্প্রতি। সেখানে সাম্প্রদায়িক বার্তা ছড়ানোর অভিযোগ উঠেছে ওই তরুণের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সিংলা। তিনি আরও জানান, ২০২০-তে সিএএ-র বিরুদ্ধে বিক্ষোভরত জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের এক দল ছাত্রকে লক্ষ্য করে গুলি ছুড়েছিলেন এই তরুণ। সেই ঘটনায় এক জন আহত হয়েছিলেন।

মুখে হিন্দুত্ববাদী স্লোগান আর হাতে বন্দুক ধরা এই তরুণের ছবি ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। সে সময় হামলাকারীকে গ্রেফতার করে দিল্লি পুলিশ জানিয়েছিল, ছেলেটি নাবালক। বয়স মাত্র ১৭ বছর। ফলে তার নাম, পরিচয় ছবি সবই গোপন রাখা হয়। ‘গডসে ২.০’ নামে পরিচিতি পায় হামলাকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Youth CAA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE