Advertisement
১১ মে ২০২৪
USA

করোনার ভয়ে ৩ মাস বিমানবন্দরে গা ঢাকা দেওয়ায় লস এঞ্জেলসে ধৃত ভারতীয় বংশোদ্ভূত

ধৃত ভারতীয় বংশোদ্ভূতের নাম আদিত্য সিংহ। তিনি থাকেন ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসে, একটি মফস্‌সল এলাকায়।

ধৃত ভারতীয় বংশোদ্ভূত আদিত্য সিংহ। -ফাইল ছবি।

ধৃত ভারতীয় বংশোদ্ভূত আদিত্য সিংহ। -ফাইল ছবি। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
লস এঞ্জেলেস শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৫:২৪
Share: Save:

সংক্রমণের ভয়ে উড়ে এসেছিসেন লস এঞ্জেলস থেকে উড়ে এসেছিলেন ও’হেয়ারে। তার পর টানা তিন মাস শিকাগো আন্তর্জাতিক বিমানবন্দরে আমজনতার জন্য নিষিদ্ধ এলাকায় গা ঢাকা দিয়ে থাকার দায়ে গ্রেফতার করা হল এক ভারতীয় বংশোদ্ভূতকে। আমেরিকার দৈনিক ‘শিকাগো ট্রিবিউন’ রবিবার এই খবর দিয়েছে।

স্থানীয় পুলিশ ও প্রশাসন জানিয়েছে, ধৃত ভারতীয় বংশোদ্ভূতের নাম আদিত্য সিংহ। তিনি থাকেন ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলসে, একটি মফস্‌সল এলাকায়। আদিত্য গত ১৯ অক্টোবর লস এঞ্জেলস থেকে একটি বিমানে উড়ে আসেন ও’হেয়ারে। তার পর ঢুকে পড়েন শিকাগো আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানে সাধারণ মানুষের জন্য নিষিদ্ধ নিরাপত্তা জোনে গা ঢাকা দিয়ে থাকেন টানা তিন মাস। জেরায় আদিত্য পুলিশকে জানিয়েছেন, সংক্রমণের ভয়ে তিনি শিকাগো বিমানবন্দর ছেড়ে অন্য কোথাও যেতে চাননি।

আদিত্যর বিরুদ্ধে বিমানবন্দরের নিষিদ্ধ এলাকায় ঢুকে পড়া, সেখানে আত্মগোপন করে থাকা ও বিমানকর্মীদের জিনিস চুরির অভিযোগ দায়ের করা হয়েছে। ইউনাইটেড এয়ারলাইন্সের কর্মীরা তাঁর পরিচয়পত্র দেখতে চাইলে তিনি ধরা পড়ে যান। আদিত্য ওই সময় একটি ব্যাজ দেখান। যে ব্যাজটি ছিল বিমানবন্দরের এক অপারেশন ম্যানেজারের। গত অক্টোবর থেকেই ব্যাজটি হারিয়ে ফেলেছিলেন ওই অপারেশন ম্যানেজার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

USA Los Angles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE