Advertisement
০৩ মে ২০২৪
Love Story

‘প্রেম করেছি, বেশ করেছি’! ছেলের বয়সি যুবকের প্রেমে পড়লেন বছর ৫২-র মহিলা

তিন বছরের প্রেমের সম্পর্কে থেকে অবশেষে বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন যুগল। তাঁদের বিয়ের ভিডিয়ো এখন সমাজমাধ্যমের পাতায় ভাইরাল।

৫২ বছর বয়সি এক মহিলা ২১ বছরের এক যুবকের প্রেমে পাগল।

৫২ বছর বয়সি এক মহিলা ২১ বছরের এক যুবকের প্রেমে পাগল। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২০:০৮
Share: Save:

প্রেমে পড়ার কোনও বয়স আছে না কি? আবারও তার প্রমাণ মিলল সমাজমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিয়োতে। ৫২ বছর বয়সি এক মহিলা ২১ বছরের এক যুবকের প্রেমে পাগল। না এই ঘটনা বিদেশে হয়নি! ভারতেই হয়েছে এমন ঘটনা। যুবকও মহিলার প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। তিন বছরের প্রেমের সম্পর্কে থেকে অবশেষে বিয়ের বন্ধনে বাঁধা পড়লেন যুগল। তাঁদের বিয়ের ভিডিয়ো এখন সমাজমাধ্যমের পাতায় ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে যুবকের পরনে স্যুট, মহিলার পরনে লাল শাড়ি। দু’জনের গলায় গাঁদা ফুলের মালা। এ সাংবাদিকের প্রশ্নের জবাবে যুবক বলে উঠলেন, ‘‘হ্যাঁ আমার বয়স ২১ আর ওর বয়স ৫২। আমরা একে অপরকে ভালবেসে বিয়ে করেছি।’’ মহিলা বললেন, ‘‘বয়সকে ভয় পাই না। যা করেছি, বেশ করেছি। ওর উপর আমার সম্পূর্ণ আস্থা আছে।

প্রেমের কি কোনও বয়স হয়?

প্রেমের কি কোনও বয়স হয়? ছবি: সংগৃহীত।

অমিত চতুর্বেদী নামে এক জন এই ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করেছেন। ভিডিয়োর নীচে তিনি লিখেছেন, ‘‘বরমালার অনুষ্ঠানটি নিজের চোখে দেখার পর মনে হচ্ছে, এটাই কি কলিযুগের শেষ পর্যায়?’’

এই ভিডিয়ো দেখার পর অনেকেই নিন্দা শুরু করেছেন। কেউ লিখেছেন, ‘‘মায়ের বয়সের মহিলার প্রেমে কী করে পড়লেন যুবক?’’ কেউ আবার লিখেছেন, ‘‘এটাই তো প্রেম!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Story Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE