Advertisement
১৪ জুলাই ২০২৪
Love Story

ভিন্‌দেশি যুবককে ভালবেসে পাড়ি দেন ৮ হাজার কিলোমিটার, ভাঙা মন নিয়ে ফিরতে হল তরুণীকে

প্রথম দেখাতেই মন দিয়েছিলেন ভিন্‌দেশি যুবককে। তাঁর সঙ্গে দেখা করতে গিয়েই মন ভাঙল তরুণীর।

35-Year-Old Woman Travels 8,000 Kilometres For First Date

কী ঘটেছিল তরুণীর সঙ্গে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৫:২৬
Share: Save:

ইতিহাস বলছে, প্রেমের জন্য মানুষ কত কিছুই না করেছে। সেখানে ৮ হাজার কিলোমিটার পাড়ি দেওয়া এমন কী ব্যাপার! ইংল্যান্ডের বাসিন্দা বছর ৩৫-এর কাইলি ক্যাসেল প্রেমে পড়েছিলেন আমেরিকার সান ফ্রান্সিসকোর বাসিন্দা এক যুবকের। ওই যুবক কাইলির দেশে এসেছিলেন কাজের সূত্রে। সেখানেই এক রেস্তরাঁয় আলাপ হয় দু’জনের। প্রথমে কিছু মনে হয়নি, ওই যুবক নিজের দেশে ফিরে যাওয়ার পর কাইলি বুঝতে পারেন তিনি প্রেমে পড়েছেন। এক দিনের আলাপেই মন দিয়ে বসে আছেন। অনুভূতি চেপে না রেখে যোগাযোগ করেন যুবকের সঙ্গে। কাইলি জানান, তিনি দ্বিতীয় বার দেখা করতে চান। কাইলির ইচ্ছার কথা জানতে পেরে তাঁকে আসার জন্য আমন্ত্রণ জানান ভিন্‌দেশি যুবক।

35-Year-Old Woman Travels 8,000 Kilometres For First Date

প্রেমের জন্য ৮ হাজার কিলোমিটার পাড়ি দিলেন কাইলি ক্যাসেল। ছবি: সংগৃহীত।

মনের মানুষের ডাকে সাড়া দিতে এক দিনের মধ্যেই ব্যাগ গুছিয়ে চেপে বসেন বিমানে। আকাশপথে ৮ হাজার কিলোমিটার সফর করে পৌঁছন যুবকের ঠিকানায়। সেখানে গিয়েই জায়গাটির প্রেমে পড়ে যান কাইলি। চারদিকে সমুদ্রের নীল জল, সবুজ গাছপালা। কিন্তু যাঁর সঙ্গে দেখা করার জন্য এত দূর পৌঁছলেন, সেই মানুষটি সারা ক্ষণই কাজ নিয়ে ব্যস্ত। ল্যাপটপ থেকে চোখ সরানোর সময় নেই তাঁর। জায়গাটি পায়ে হেঁটে ঘুরে দেখতে চেয়েছিলেন কাইলি। কিন্তু তা সম্ভব হয়নি, ওই যুবকের হাঁটহাঁটি না-পসন্দ। তাই গাড়ি করেই ঘুরতে হয়েছে। দু’-এক দিন থাকার পর কাইলির উপলব্ধি হয়, এমন এক জন ‘কেজো’ মানুষের সঙ্গে সারা জীবন থাকা সম্ভব হবে না। প্রথম দেখায় ভাল লাগলেও সঙ্গী হিসাবে এমন এক জনকে নির্বাচন করা ভুল হবে। তাই আর মনের কথা জানাননি কাইলি। ভাল বন্ধু হয়ে একে-অপরের পাশে থাকবেন— এমনই সন্ধি করে নিজের দেশে ফিরে আসেন কাইলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Story Unusual Love Story date
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE