Advertisement
২২ মে ২০২৪
Bizarre

বিষ্ণুমূর্তিকে বিয়ে করলেন তরুণী, ছেলেদের বিয়ে করে জীবন নষ্ট করতে চান না, দাবি নববধূর

পূজা সিংহ নামে ৩০ বছর বয়সি এক তরুণী বিয়ে করেছেন ভগবান বিষ্ণুকে। রাজস্থানের জয়পুরের গোবিন্দগড় নামের একটি গ্রামের ঘটনা।

৮ ডিসেম্বর বিষ্ণুমূর্তির সঙ্গে বিয়ে করেন পূজা সিংহ।

৮ ডিসেম্বর বিষ্ণুমূর্তির সঙ্গে বিয়ে করেন পূজা সিংহ। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
জয়পুর  শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন বাড়ির লোক, তাই মানুষ নয়, ভগবানের সঙ্গে বিয়ে করে বসলেন রাজস্থানের এক তরুণী, জয়পুরের গোবিন্দগড় নামের একটি গ্রামের ঘটনা। পূজা সিংহ নামে ৩০ বছর বয়সি এক তরুণী বিয়ে করেছেন ভগবান বিষ্ণুকে। গণেশ পুজো থেকে সাত পাক— সব রীতিনীতি মেনেই হয়েছে সেই বিয়ে।

৮ ডিসেম্বর বিষ্ণুমূর্তির সঙ্গে বিয়ে করেন তিনি। সম্প্রতি সেই বিয়ের ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু হঠাৎ বিষ্ণুর সঙ্গে বিবাহ কেন? পূজা জানান, বিয়ের পর তিনি নিজের জীবন নষ্ট করতে চান না। সংবাদমাধ্যমে পূজা জানিয়েছেন নিত্যদিন তিনি স্বামী-স্ত্রীর মধ্যে অত্যন্ত ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে দেখেন। এই ধরনের ঝামেলায় জীবন নষ্ট হয়ে যায়। আর দাম্পত্যকলহে সবচেয়ে বেশি ক্ষতি হয় মেয়েদের। তাই এই বিড়ম্বনা থেকে বাঁচতে তিনি ভগবানের সঙ্গে বিবাহের সিদ্ধান্ত নিয়েছেন।

সংবাদমাধ্যমে পূজা জানিয়েছেন নিত্যদিন তিনি স্বামী স্ত্রীর মধ্যে অত্যন্ত ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে দেখেন।

সংবাদমাধ্যমে পূজা জানিয়েছেন নিত্যদিন তিনি স্বামী স্ত্রীর মধ্যে অত্যন্ত ছোট ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে দেখেন। প্রতীকী ছবি

পূজা বিয়ে করলেও তাঁর বাবা গোটা বিষয়টি একেবারেই মেনে নিতে পারেননি। প্রাক্তন বিএসএফ কর্মী বাবা বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেও আসেননি। তবে মা রতন কানোয়ার গোটা বিষয়ে মেয়ের পাশেই দাঁড়িয়েছেন। এমনকি, বিয়েতে তিনিই কন্যাদান করেছেন। পরিবার-পরিজন ও বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৩০০ অতিথি হাজির ছিলেন বিয়েতে। বাড়ির ভিতরেই বিষ্ণুমূর্তি রাখার জন্য একটি ছোট্ট মন্দির নির্মাণ করেছেন পূজা। সেখানেই তিনি প্রতি দিন ভোগ রান্না করেন করছেন ভগবানের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre vishnu Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE