Advertisement
০২ মে ২০২৪
Radhika Apte

মন ভাল নেই রাধিকার! কিসের কথা মনে করে আফসোস করছেন নায়িকা?

অভিনয় থেকে পোশাক, সবেতেই রাধিকা স্বাতন্ত্র্য বজায় রাখতে পছন্দ করেন। ফিটনেস নিয়েও রাধিকা বড্ড বেশি সচেতন। তাঁর সুন্দর ছিপছিপে চেহারা নজর কাড়ে অনুরাগীদের। তাই বলে কি রাধিকা পছন্দের খাবার চেখে দেখেন না?

রাধিকা আপ্তে।

রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৯:১৯
Share: Save:

নায়িকা মানেই সব সময় কড়া ডায়েট মেনে চলবেন, বাইরের খাবার তাঁরা ছুঁয়েও দেখেন না, তাই এত সুন্দর ছিপছিপে চেহারা ধরে রাখেন তাঁরা— অভিনেত্রীদের নিয়ে এমন ধারণা কমবেশি সকলেই রাখেন। তবে বাস্তবের ছবিটা কিন্তু আলাদা। অবশ্যই অভিনেত্রীদর ফিটনেস ধরে রাখার জন্য কড়া ডায়েট ও অনুশাসন মেনে চলতে হয়, তবে সাধারণ মানুষের মতোই তাঁরাও নিয়মভঙ্গ করেন।

বলিপাড়ার ফ্যাশন সচেতন অভিনেত্রীদের মধ্যে রাধিকা আপ্তে অন্যতম। অভিনয় থেকে পোশাক, সবেতেই রাধিকা স্বাতন্ত্র্য বজায় রাখতে পছন্দ করেন। ফিটনেস নিয়েও রাধিকা বড্ড বেশি সচেতন। তাঁর সুন্দর ছিপছিপে চেহারা নজর কাড়ে অনুরাগীদের। তাই বলে কি রাধিকা পছন্দের খাবার চেখে দেখেন না? সম্প্রতি রাধিকা ইনস্টাগ্রামে একটি পুরোনো ছবি ভাগ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মনের আনন্দে ফুচকা উপভোগ করছেন তিনি। নায়িকার সামনে ফুচকা, আলুমাখা, পুদিনার জল, তেঁতুলের জল আর টক-ঝাল-মিষ্টি চাটনি রাখা। নিজের হাতেই ফুচকা বানিয়ে টপাটপ মুখে পুরছেন রাধিকা।

ছবির নীচে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘‘আমি আর আমার প্রিয় খাবার।’’ পুণেতে গেলেই ফুচকার মতো খাবার জমিয়ে উপভোগ করেন রাধিকা। তার ইনস্টাগ্রামের হ্যাশট্যাগ থেকে সে কথা স্পষ্ট। আপাতত শুটিংয়ের কাজে ব্যস্ত নায়িকা। বাড়ি যাওয়ার উপায় নেই, অগত্যা পুরোনো ছবি দিয়েই প্রিয় খাবারের স্মৃতিচারণ। ফিটনেস ধরে রাখতে পছন্দের খাবারের সঙ্গে আপস করতে নারাজ তিনি। প্রয়োজনে আর একটু বেশি শরীরচর্চা করে নিতে আপত্তি নেই রাধিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Radhika Apte Phuchka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE