Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aditi Rao Hydari

Aditi Rao Hydari in Cannes 2022: সব্যসাচীর নকশা করা আইভরি শাড়িতেই কান উৎসবে তাক লাগালেন অদিতি

কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনেই সব্যসাচীর নকশা করা শাড়ি পরে তাক লাগিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এ বার সেই তালিকায় যোগ হল অদিতির নাম।

অদিতি রাও হায়দরি।

অদিতি রাও হায়দরি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১৯:৪৪
Share: Save:

কান চলচ্চিত্র উৎসবে লাস্যময়ী চেহারায় ধরা দিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দরি। ১৭ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। সেই অনুষ্ঠানের চতুর্থ দিনে ভারতীয় পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা অরগ্যাঞ্জা শাড়িতে ক্যামেরাবন্দি হলেন অদিতি। নিজের ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে সেই ছবি ভাগ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি কান উৎসবের প্রথম দিনেই সব্যসাচীর নকশা করা শাড়ি পরে তাক লাগিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এ বার সেই তালিকায় যোগ হল অদিতির নাম। আইভরি রঙের শাড়ি জুড়ে সাদা সুতোর কারুকাজ, সঙ্গে মানানসই ফুলহাতা ব্লাউজ আর গলায় চোকার— অদিতির এই ছিমছাম সাজ নজর কেড়েছে নেটাগরিকদের। মেকআপও যে খুব চড়া ছিল তা নয়, লাল লিপস্টিক, মোটা করে আঁকা ভ্রূ আর ছোট্ট কালো টিপ দিয়েই সেজেছিলেন অভিনেত্রী। চুলে খোঁপার বাঁধন যেন অদিতির সাজে অন্য মাত্রা এনে দিয়েছিল।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে অদিতি লিখেছেন, ‘‘এই সাজ দেখে মা খুব গর্বিত হবেন।’’ সেই সঙ্গে তাঁকে এত সুন্দর পোশাকে সাজিয়ে তোলার জন্য তিনি সব্যসাচীকে ধন্যবাদ জানিয়েছেন।

কান চলচ্চিত্র উৎসবে প্রতি বছর জড়ো হন বহু তারকা। এই উৎসবে কার পোশাক কত সুন্দর, কে কত দামি পোশাক পরলেন— তাই নিয়ে চর্চা চলে সারা বছর। ২৮ মে পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। এ বারে কান উৎসবে দীপিকা থেকে ঐশ্বর্য, তমান্না থেকে হিনা— নজর কাড়ছে ভারতীয় অভিনেত্রীদের সাজপোশাক। আগামী দিনে তাঁদের সাজপোশাকে আরও কী কী নয়া চমক থাকে, এখন সে দিকেই তাকিয়ে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE