Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Akshay Kumar

‘জীবনে আমার একটাই চাওয়া’, বলিউডে ৩০ বছর পার করে জীবন থেকে কী চাইলেন অক্ষয় কুমার?

ইনস্টাগ্রামের পাতায় সম্প্রতি নিজের একটি ছবি ভাগ করে নিয়েছেন অক্ষয় কুমার। সেখানেই জীবন থেকে তাঁর চাওয়া-পাওয়া নিয়ে লিখেছেন তিনি।

কমবয়সি অভিনেত্রীদের বিপরীতে নায়ক হিসাবে এখনও কাজ করেন তিনি।

কমবয়সি অভিনেত্রীদের বিপরীতে নায়ক হিসাবে এখনও কাজ করেন তিনি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৭:৫৭
Share: Save:

বলিউডে তিন দশক পার করলেন অক্ষয় কুমার। এই দীর্ঘ সময় পেরিয়ে এসেও অন্য কোনও চরিত্রে নয়, নায়ক হিসাবেই বড় পর্দায় উপস্থিত হন তিনি। কমবয়সি অভিনেত্রীদের বিপরীতে নায়ক হিসাবে এখনও কাজ করেন তিনি। অভিনয় জীবনের শুরুতে তিনি যে বয়সের অভিনেত্রীর সঙ্গে কাজ করেছিলেন, এখনও একই বয়সের অভিনেত্রীদের সঙ্গেই একের পর এক কাজ করে চলেছেন। চলতি বছর ৫৫-তে দিয়েছেন তিনি। তাঁকে দেখে তা বোঝার উপায় নেই একেবারে। ফিটনেসে বলিপাড়ার তরুণ অভিনেতাদের পাল্লা দিচ্ছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজের একটি ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে, অক্ষয় পিভি আইয়ারের লেখা ‘ফিট অ্যাট এনি এজ’ বইটি পড়ছেন। সেই ছবির অভিনেতা উপরে লিখেছেন, ‘‘জীবনে একটাই জিনিস চাই। যত দিন বাঁচব যেন এখনকার মতোই শারীরিক ভাবে ফিট থাকতে পারি।’’ প্রসঙ্গত উল্লেখ্য, ৯২ বছর বয়সি প্রাক্তন এয়ার মার্শাল পিভি আইয়ারের ফিটনেস অনেকের অনুপ্রেরণা। এই বয়সেও প্রতি দিন সকালে ৮ কিলোমিটার দৌড়ান। রীতিমতো কঠোর শরীরচর্চা করেন। ওজন তোলেন। আর এই ফিট থাকার ইচ্ছা অন্যদের মনেও প্রবল ভাবে গেঁথে দিতেই এই বইটি লিখেছেন।

অক্ষয় কুমার ‘ফিটনেস ফ্রিক’। ক্যারাটের ব্ল্যাক বেল্ট এই তারকার জীবনযাপনও টিনসেল টাউনের অন্যান্য তারকাদের থেকে একদম আলাদা। তিনি সকালে ঘুম থেকে ওঠেন। সিগারেট খান না। মদ্যপান করেন না। রাত ৯টার মধ্যে ঘুমিয়ে পড়েন। বিভিন্ন সাক্ষাৎকারে রোজের দিনলিপি নিজের মুখেই স্বীকার করেছেন তিনি। শরীরচর্চার প্রতি সব সময়েই আলাদা করে নজর অভিনেতার। শত কাজ সত্ত্বেও ব্যায়াম করতে ভোলেন না তিনি। ইচ্ছা হলে জিমে যান। আবার কোনও দিন বাড়িতেই শরীরচর্চা করেন। কিন্তু নিজেকে ফিট রাখতে ভোলেন না তিনি। শোনা যায়, ছবিতে কোনও ঝুঁকির দৃশ্য থাকলে অনেক সময়ে তিনি স্টান্টেরও সাহায্য নেন না। নিজেই করেন। পর্দায় সেই দৃশ্য দেখে অনেক সময়ে শিউরে ওঠেন দর্শক। এই বয়সেও সেগুলি অবলীলায় করে ফেলেন অভিনেতা। সবটাই তার দৈনন্দিন জীবনের পরিশ্রমের ফসল বলে মনে করেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE