Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bizarre

এক বছরে স্নানের থেকেও বেশি বার সঙ্গম! কোন কাজ কত বার, নিজেই পরিসংখ্যান দিলেন মডেল

আমেরিকার এক মডেল সম্প্রতি টুইটারে নিজের ব্যক্তিগত কাজকর্মের এক পরিসংখ্যান প্রকাশ করেছেন। দাবি করেছেন, ২০২২ সালে তিনি যত বার স্নান করছেন, তার থেকে অনেক বেশি বার লিপ্ত হয়েছেন সঙ্গমে।

৩৭ বছরের এই মডেল সম্প্রতি টুইটারে নিজের ব্যক্তিগত কাজকর্মের এক পরিসংখ্যান প্রকাশ করেছেন।

৩৭ বছরের এই মডেল সম্প্রতি টুইটারে নিজের ব্যক্তিগত কাজকর্মের এক পরিসংখ্যান প্রকাশ করেছেন। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৮:৫৬
Share: Save:

তিনি একাধারে মডেল ও গবেষক। নাম মোনোনিমাস আয়েলা। ৩৭ বছরের এই মডেল সম্প্রতি টুইটারে নিজের ব্যক্তিগত কাজকর্মের এক পরিসংখ্যান প্রকাশ করেছেন। আর সেই পরিসংখ্যান প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে তুমুল চর্চা। আয়েলা দাবি করেছেন, ২০২২ সালে তিনি যত বার স্নান করছেন, তার থেকেও অনেক বেশি বার লিপ্ত হয়েছেন সঙ্গমে।

আয়েলা এক সময়ে বেশ নামজাদা মডেল ছিলেন। মাসিক আয় ছিল আশি লক্ষ টাকারও বেশি। সে সব ছেড়ে এক তিনি কাজ করেন ‘ডাটা সায়েন্টিস্ট’ হিসাবে। টুইটারে নিজের বিভিন্ন কাজের পরিসংখ্যান প্রকাশ করেছেন তিনি। সেই হিসাব বলছে, গত বছরে সব মিলিয়ে ৩৭ বার স্নান করেছেন তিনি। সেখানে সঙ্গমে লিপ্ত হয়েছেন অন্তত ৬৩ বার। এ ছাড়াও হরেক রকম কাজের পরিসংখ্যান দিয়েছেন তিনি। জানিয়েছেন, গত এক বছরে বাইরে গিয়েছেন ২২২ বার, মলত্যাগ করেছেন ১৯৪ বার, মদ্যপান করেছেন ১১৮ বার, কেঁদেছেন ৫৯ বার, নাচ করেছেন ৬৪ বার।

নিজের কাজের সূত্রেই বিভিন্ন ধরনের পরিসংখ্যান নিয়ে কাজ করতে ভালবাসেন তিনি। আর সেই কারণেই নিজের বিভিন্ন কাজের হিসাব রাখেন। কিন্তু বছরে এত কম স্নান করেন কেন? আয়েলার দাবি, ত্বকে যে ‘মাইক্রোবায়ম’ থাকে তা বিঘ্নিত হয় অতিরিক্ত স্নানে। তাই বার বার স্নান করার বিরোধী তিনি। তবে নিয়মিত স্নান না করলেও রোজ বাহুমূল ও গোপনাঙ্গ পরিষ্কার করেন তিনি। মডেল একা নন, আমেরিকায় বহু মানুষকেই এখন বার বার স্নান করার বিরোধিতা করতে দেখা যাচ্ছে। তালিকায় আছেন জেক গ্যালেনহ্যাল ও টেলর সুইফ্টের মতো তারকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre model Physical Intimacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE