Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nayanthara

বড় পর্দায় আসার আগে কেমন দেখতে ছিলেন নয়নতারা? পুরনো ভিডিয়ো দেখে চিনতেই পারবেন না

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা কিন্তু এখন বলিউডেও সমান জনপ্রিয়। শাহরুখের সঙ্গে তাঁর জুটি বেশ মনে ধরেছে দর্শকের। সম্প্রতি নয়নতারার পুরনো একটি ভিডিয়ো দেখে শুরু হয়েছে হইচই।

২০০৩ সালে মালয়ালম ছবি ‘মানসিনাক্করে’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন নয়নতারা।

২০০৩ সালে মালয়ালম ছবি ‘মানসিনাক্করে’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪০
Share: Save:

শাহরুখ খানের ‘জওয়ান’-এর হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করলেন নয়নতারা। কেরিয়ারের প্রথম হিন্দি ছবিতেই বাজিমাত করেছেন অভিনেত্রী। দক্ষিণী অভিনেত্রী কিন্তু এখন বলিউডেও সমান জনপ্রিয়। শাহরুখের সঙ্গে তাঁর জুটি বেশ মনে ধরেছে দর্শকের। তবে দক্ষিণের ছবিতে কাজ করার আগে টেলিভিশনে সঞ্চালনার কাজ করতেন নয়নতারা।

ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন নায়িকা। সেই কারণেই মডেলিং শুরু করেন তিনি। তার পরেই টেলিভিশনে কাজ করা শুরু করেন তিনি। টেলিভিশনের ফ্যাশন শো ‘ছামায়ম’–এ সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী। ‘জওয়ান’-এর সাফল্যের মাঝেই নয়নতারার সঞ্চালনা করার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

নয়নতারা নয়, ডায়ানা নামেই টেলিভিশন শো-টি পরিচালনা করতেন তিনি। ভিডিয়োটি ভাইরাল হতেই অবাক দর্শক। প্রিয় তারকাকে দেখে চিনতেই পারেননি অনেকে। গলায় স্কার্ফ, কালো লম্বা টিপ, কোঁক়ড়া চুল, হাসিমুখে সঞ্চালনা করছেন তিনি। তবে সেই মেয়েটি যে আদতে নয়নতারা, তা বলে না দিলে বোঝার উপায় নেই। নায়িকার এখনকার ছবির সঙ্গে তেমন কোনও মিলই নেই ডায়ানার।

২০০৩ সালে মালয়ালম ছবি ‘মানসিনাক্করে’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন নয়নতারা। তার পরে ‘মায়া’, ‘গজিনী’, ‘কোলামাভু কোকিলা’-র মতো একের পর এক হিট ছবিতে অভিনয় করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nayanthara Jawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE