Advertisement
১৪ জুলাই ২০২৪
Snake On a Plane

বিমানে উঠতেই আসনের তলা থেকে বেরিয়ে এল সাপ!

বিমানে সাপ দেখে এক বিখ্যাত হলিউড ছবির কথা মনে পড়ে যেতে পারে। সেখানে সাপ ছিল ডজনখানেক, আর এখানে মাত্র একটি।

বিমানে সিটের তলায় সাপ!

বিমানে সিটের তলায় সাপ! ছবি : সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ জার্সি শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৮:২৪
Share: Save:

এ যেন বিখ্যাত সেই হলিউড ছবি ‘স্নেকস অন আ প্লেন’-এর দৃশ্য। বিমানের মধ্যে ডজন খানেক বিষাক্ত সাপ ছেড়ে দিয়েছিল দুষ্কৃতীরা। যেখান সেখান থেকে ঝুলছে সাপ। তাদের ভয়ে প্রাণ ওষ্ঠাগত যাত্রীদের।

বাস্তবে যদিও একটিই মাত্র সাপ। তা-ও আবার নির্বিষ। ফ্লোরিডা থেকে নিউ জার্সিগামী ইউনাইটেড এয়ারলাইন্স-এর বিমানে বসে থাকা এক যাত্রীর আসনের তলা থেকে উদ্ধার করা হল সাপটি। তবে সাপটি বিষাক্ত না হলেও যাত্রীদের মনে ভয় ধরানোর পক্ষে যথেষ্ট।

ইউনাইটেড এয়ারলাইন্স-এর বিমানটি নিউ জার্সি বিমানবন্দরে অবতরণ করা মাত্রই ‘বি‌জ়নেস ক্লাস’-এর যাত্রীদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। যাত্রীরা ভয়ে চিৎকার করতে শুরু করেন। কেউ পা তুলে আসনের উপর বসে পড়েন। আবার কেউ বিমান জুড়ে দৌড়তে শুরু করেন।

সাপটিকে দেখতে পাওয়া মাত্রই বিমানকর্মীরা সেখানকার বনবিভাগে খবর দেন। পরে সাপটিকে উদ্ধার করে আবার জঙ্গলে ছেড়ে দিয়ে আসা হয়।

তবে, এই ঘটনা প্রথম নয়। এর আগে ফেব্রুয়ারি মাসে মালয়েশিয়ার কুয়ালা লামপুর থেকে তাওয়াউগামী এয়ার এশিয়ার বিমানেও সাপ খুঁজে পাওয়া গিয়েছিল। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছিল সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US airport New Jersey Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE