Advertisement
১৭ জুন ২০২৪
Bizarre

প্রৌঢ়া থেকে যুবতী, মুহূর্তেই ভোলবদল মহিলার, সবই মেক আপের গুণ, দাবি প্রভাবীর

কানাডার বাসিন্দা ক্লোই ফাউন্টেনের আসল বয়স কত, কেউ জানেন না। তবে তাঁর এই রূপবদলেই মজেছেন লক্ষ লক্ষ মানুষ। সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা ছুঁয়েছে প্রায় দশ লক্ষ।

মহিলার নাম ক্লোই ফাউন্টেন।

মহিলার নাম ক্লোই ফাউন্টেন। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:৪৮
Share: Save:

সাক্ষাৎ বহুরূপী তিনি। শুধু রূপটানের ছোঁয়ায় বয়স কমিয়ে ফেলতে পারেন কয়েক দশক। প্রৌঢ়া থেকে হয়ে যেতে পারেন যুবতী। সেই দুই রূপের মধ্যে এতই তফাত যে, অধিকাংশ মানুষ নিজের চোখে দেখেও বিশ্বাস করতে চান না অনেকে। মহিলার নাম ক্লোই ফাউন্টেন। কানাডার বাসিন্দা এই মহিলার আসল বয়স কত, কেউ জানেন না। তবে তাঁর এই রূপবদলেই মজেছেন লক্ষ লক্ষ মানুষ। সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা ছুঁয়েছে প্রায় দশ লক্ষ।

টিকটকে মাঝেমধ্যেই নিজের ভিডিয়ো পোস্ট করেন কানাডার নেট-তারকা। সেখানেই নিজের রূপটানের ভিডিয়ো প্রকাশ করেন তিনি। অধিকাংশ ভিডিয়োতে প্রথমে ক্যামেরার দিকে তাকিয়ে থাকেন। প্রথমে দেখা যায়, তাঁর মুখ বলিরেখায় ভরা। মুখে অজস্র দাগছোপ। তার পর এক ঝটকায় বদল। রূপটানের গুণে বদলে ফেলেন নিজেকে। কিন্তু ‘মেক আপ’ ছাড়া এবং মেক আপের পরে এতটাই আলাদা দেখায় তাঁকে যে, টিকটক ব্যবহারকারী বেশ কিছু নেটাগরিক তাকে মিথ্যাবাদী বলতেও দ্বিধা করেননি। কেউ বলেছেন, তিনি বিশেষ কোনও অ্যাপ ব্যবহার করেন। অনেকেরই ধারণা একই রকম দেখতে দ্বিতীয় কোনও মহিলাকে হাজির করেন তিনি।

কানাডার এক প্রভাবীর দাবি, শুধু রূপটানের ছোঁয়ায় বয়স কমিয়ে ফেলতে পারেন কয়েক দশক।

কানাডার এক প্রভাবীর দাবি, শুধু রূপটানের ছোঁয়ায় বয়স কমিয়ে ফেলতে পারেন কয়েক দশক। প্রতীকী ছবি

প্রভাবী নিজে অবশ্য এ সবে কান দেন না। তাঁর দাবি এই বদল তাঁর রূপটানের কামাল। রূপটানে কী কী প্রসাধনী ব্যবহার করেন, একাধিক ভিডিয়োতে তা-ও খোলসা করে জানিয়েছেন তিনি। ক্লোয়ির দাবি, বলিরেখা লুকতে টেপ এবং কন্সিলার ব্যবহার করেন। তাঁর সবচেয়ে পছন্দ ল’রিয়াল ও মেবিলিনের প্রসাধনী। দরকার পড়লে মাঝে মধ্যে একটি বিশেষ ফিল্টারও ব্যবহার করেন, সে কথা জানিয়েছেন নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Fashion Make up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE