Advertisement
১১ মে ২০২৪
rashmika mandanna

Rashmika Mandanna: ‘পুষ্পা’র নায়িকার নাকি বিয়ে! বিয়ের আগে কী ভাবে ত্বকের পরিচর্যা করছেন রশ্মিকা

হাজারো ব্যস্ততার মাঝে নিজের শরীরচর্চা ও রূপচর্চার জন্য সময়ে বার করে নিতে ভোলেন না রশ্মিকা।

নেটমাধ্যমে ইদানীং রশ্মিকার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।

নেটমাধ্যমে ইদানীং রশ্মিকার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:২৪
Share: Save:

সম্প্রতি ‘পুষ্পা’ ছবির ‘সামি সামি’ গানে নেচে আট থেকে আশির মন জয় করে নিয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। দর্শক তাঁকে আপাতত চিনছেন ‘শ্রীবল্লী’ নামে। নেটমাধ্যমে ইদানীং রশ্মিকার বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে।

দক্ষিণের জনপ্রিয় জুটি রশ্মিকা মন্দানা ও বিজয় দেবারাকোন্ডার প্রেমের গুঞ্জন নতুন নয়। এ বার নাকি সেই গুঞ্জনেই সিলমোহর বসাতে চলেছেন তাঁরা। তোড়জোড়ও নাকি তুঙ্গে। সম্প্রতি মুম্বইতে দেখা গিয়েছে তারকা জুটিকে। গুঞ্জন, কাজের পাশাপাশি নাকি বিয়ের প্রস্তুতি সারতেই মুম্বই এসেছেন দু’জন।

তবে হাজারো ব্যস্ততার মাঝেও নিজের শরীরচর্চা ও রূপচর্চার জন্য সময়ে বার করে নিতে ভোলেন না রশ্মিকা। তিনি মনে করেন রোগা থাকার চেয়েও গুরুত্বপূর্ণ ভিতর থেকে সুস্থ থাকা। তার মতে, কেবল শরীর সুস্থ রাখলে চলবে না, যত্ন রাখতে হবে ত্বকেরও।

অভিনেত্রীর ত্বক খুব বেশি তৈলাক্ত নয় আবার শুষ্কও নয়। ফলে ত্বক নিয়ে সমস্যার শেষ নেই! কী ভাবে ত্বকের খেয়াল রাখেন তিনি? জানালেন নিজেই।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সবার আগে জানতে হবে কোনও কিছুতে আপনার অ্যালার্জি আছে কি না। তার জন্য সকলকেই অ্যালার্জির পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দেন অভিনেত্রী। কী থেকে অ্যালার্জি হচ্ছে তা জানতে পারলে সেই খাবার এড়িয়ে চলাই ভাল।

রেস্তরাঁর তেলমশলাদার খাবার বা ভাজাভুজি না খাওয়াই ভাল। শরীর ডিহাইড্রেটে়ড হতে দেবেন না। তাহলেই বাড়বে ব্রণর সমস্যা। দিনে অন্তত দু’ লিটার জল খেতেই হবে।

দিনে একাধিক বার মুখ ধুলেই ত্বক পরিষ্কার থাকবে এমনটা ভুল। সারা দিনে দু’বারের বেশি মুখ একদম ধোবেন না। বার বার ফেশওয়াস ব্যবহার করলে ত্বক শুষ্ক হয়ে যায়।

রশ্মিক সানস্ক্রিন ছাড়া অচল। দিনেরবেলা সানস্ক্রিন না লাগিয়ে তিনি বাড়ি থেকে বেরোন না।

ত্বক ভাল রাখতে ভিটামিন সি-র কোনও তুলনাই নেই। তাই খাদ্যতালিকায় ভিটামিন সি যুক্ত ফল-শাকসব্জি রাখার পরামর্শ দেন রশ্মিকা। পাশাপাশি ঘুমাতে যাওয়ার আগে ভিটামিন সি সিরাম লাগালে ত্বক উজ্জ্বল হবে।

কেবল শীতকালেই নয়, সারা বছর ত্বকে ময়শ্চারাইজার লাগাতে বলেছেন অভিনেত্রী। ত্বকের আর্দ্র ভাব বজায় রাখা খুব জরুরি।

ত্বকের পরিচর্যায় স্ক্রাবিং করা ভীষণ গুরুত্বপূর্ণ। তবে রোজ নয়, সপ্তাহে দু’ থেকে তিন বারের বেশি স্ক্রাবিং করবেন না। ত্বকের পাশাপাশি ঠোঁটেও স্ক্রাব ব্যবহার করতে ভুলবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rashmika mandanna Skin Care Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE