Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Samantha Prabhu

বড় পর্দায় সামান্থাকে দেখে বুকে ব্যথা হয় বহু পুরুষের! যৌবন ধরে রাখতে কী করেন অভিনেত্রী

সামান্থার সাজপোশাক থেকে উজ্জ্বল ত্বক, সবই নজর কাড়ে অনুরাগীদের। সামান্থার ঝলমলে ত্বকের রহস্যটা কী, সেই প্রশ্ন অনেকের মনেই জাগে।

সামান্থার সাজপোশাক থেকে উজ্জ্বল ত্বক, সবই নজর কাড়ে অনুরাগীদের।

সামান্থার সাজপোশাক থেকে উজ্জ্বল ত্বক, সবই নজর কাড়ে অনুরাগীদের। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ২০:২০
Share: Save:

দক্ষিণী তারকা সামান্থা প্রভুর অনুরাগীদের সংখ্যা দিন দিন বাড়ছে! ‘পুষ্পা’ ছবিতে তাঁর দুর্দান্ত নাচ মন জয় করেছে আপামর ভারতবাসীর। তবে শুধু অভিনয় দক্ষতা বা নাচের জন্যই জনপ্রিয় নন তিনি, সামান্থা এক জন শৌখিনীও বটে। সামান্থার সাজপোশাক থেকে উজ্জ্বল ত্বক, সবই নজর কাড়ে অনুরাগীদের। সামান্থার ঝলমলে ত্বকের রহস্যটা কী, সেই প্রশ্ন অনেকের মনেই জাগে।

Advertisement

ইনস্টাগ্রামে অভিনেত্রী প্রায়ই নিজের রূপচর্চার টোটকা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। এক ভিডিয়োতে সামান্থা বলেছিলেন, চন্দনই হল তাঁর রূপচর্চার গোপন রহস্য। ভারতীয় সংস্কৃতি, পূজার্চনা এবং আয়ুর্বেদিক চিকিৎসায় চন্দন অপরিহার্য। পাশাপাশি, সেই কোন প্রাচীন কাল থেকে রূপচর্চার অন্যতম প্রধান উপাদান চন্দন। আজও বিভিন্ন ধরনের প্রসাধনী ও সুগন্ধি তৈরিতে চন্দন ব্যবহার করা হচ্ছে। দেশ ও বিদেশে চন্দনের কদর অপরিসীম।

ত্বকের পরিচর্যায় কী ভাবে ব্যবহার করবেন চন্দন?

১) শীতের মরসুমে ত্বকের জেল্লা হারিয়েছেন? ত্বকের বেহাল দশা দূর করতে ভরসা রাখতে পারেন চন্দন আর কমলালেবুর খোসায়। ১ চামচ চন্দন গুঁড়ো, ১ চামচ কমলালেবুর খোসা আর গোলাপ জল দিয়ে মিশিয়ে একটি মিশ্রণ তৈরি করে মুখে লাগিয়ে নিন। মিনিট ২০ রেখে ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলুন। তৈলাক্ত ত্বকের সমস্যা দূর করতে এই মিশ্রণ বেশ উপকারী।

Advertisement
সামান্থার উজ্জ্বল ত্বকের রহস্য কী?

সামান্থার উজ্জ্বল ত্বকের রহস্য কী? ছবি: ইনস্টাগ্রাম।

২) সারা বছর শুষ্ক ত্বকের সমস্যায় ভোগেন? তা হলে দই আর চন্দন গুঁড়ো দিয়ে বানিয়ে ফেলুন ঘরোয়া ফেসপ্যাক। ২ থেকে ৩ চামচ টক দই ১ চামচ চন্দন গুঁড়ো দিয়ে বানিয়ে ফেলুন একটি মিশ্রণ। ১৫ থেকে ২০ মিনিট মুখে লাগিয়ে রেখে ঠান্ডা জলে ধুয়ে ফেললুন। শীতে রুক্ষ ত্বকের সমস্যা দূর হবে, ত্বকে আসবে জেল্লা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.