Advertisement
০২ মে ২০২৪
Ram Mandir Inauguration

আলিয়ার শাড়ির নকশায় রামায়ণ! রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে নায়িকার সাজেও যেন ভক্তিভাব

অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন মাধুরী দীক্ষিত, কঙ্গনা রানাউত, ক্যাটরিনা কইফের মতো অভিনেত্রীরা। আর পাঁচজন নায়িকাদের ভিড়েও অনুরাগীদের নজর কেড়েছে আলিয়ার সাজ।

আলিয়ার শাড়ি জুড়ে রামায়ণের গল্প।

আলিয়ার শাড়ি জুড়ে রামায়ণের গল্প। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৯:৩৩
Share: Save:

পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট। জমকালো সাজ পছন্দ না করলেও যে কোনও অনুষ্ঠানেই আলিয়ার সাজপোশাকে থাকে নতুনত্বের ছোঁয়া। অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন আলিয়া। সোমবার সকালেই স্বামী রণবীর কপূরকে নিয়ে রামমন্দির প্রাঙ্গণে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। অনুষ্ঠানে হাজির ছিলেন মাধুরী দীক্ষিত, কঙ্গনা রানাউত, ক্যাটরিনা কইফের মতো অভিনেত্রীরাও। আর পাঁচজন নায়িকাদের ভিড়েও অনুরাগীদের নজর কেড়েছে আলিয়ার সাজ।

সোমবার আলিয়ার পরনে ছিল নীল রঙের সিল্কের শাড়ি। আলিয়ার শাড়ি জুড়ে নকশা করা ছিল রামায়ণের কাহিনি। রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে আলিয়ার এই শাড়ির চয়ন মনে ধরেছে অনুরাগীদের। আলিয়ার শাড়ির নকশাতে দেখা দিয়েছে হনুমান, রামসেতু ও রামের অবয়ব।

বরাবরই ছিমছাম সাজ পছন্দ আলিয়ার। বিয়ে হোক কিংবা জাতীয় পুরস্কার নেওয়ার সময়— সব সময়ই সাদামাঠা সাজেই সাজতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সোমবারেও একই রকম সাজে আলিয়া। নো মেকআপ লুক, মাথায় খোঁপা, কানে ছোট ঝুমকো। ওইটুকুই। ভিড়ের মাঝে বাকি অভিনেত্রীদের সাজের দিক থেকে একের পর এক গোল দিয়েছেন আলিয়া। তাঁর পরনের শাড়িটিই লাগসই হয়েছে দিনটি উদ্‌যাপনের জন্য।

শুধু বলিউডের তারকারা নন, অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতারাও। অযোধ্যায় রামলালাকে দেখতে চাঁদের হাটে উপস্থিত অমিতাভ বচ্চন, অনুপম খের, রজনীকান্ত, চিরঞ্জীবী, ভিকি কৌশল, বিরাট কোহলি, অনুষ্কা শর্মার মতো তারকারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE