Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir-Alia Wedding: আলিয়া বিয়ের আংটির আকার দেখে চোখ কপালে অনুরাগীদের, কিন্তু এর বিশেষত্ব অনেকেরই অজানা

বিয়ের দিন চারেক পরেও বলিউডের নবদম্পতিকে নিয়ে মাতামাতি তুঙ্গে। রণলিয়ার বিভিন্ন ছবি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নেটমাধ্যমের আনাচে কানাচে।

বিয়েতে আলিয়ার ছিমছাম সাজপোশাক দেখে মুগ্ধ ভক্তমহল।

বিয়েতে আলিয়ার ছিমছাম সাজপোশাক দেখে মুগ্ধ ভক্তমহল। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৬:১৫
Share: Save:

আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে ছিল ব্যপক উত্তেজনা! ছোট অথচ রাজকীয় ঢঙেই বিয়ের অনুষ্ঠান আয়োজিত হয়েছিল পালি হিলে কপূরদের ‘বাস্তু’ আবাসনে। বিয়ের দিন চারেক পরেও বলিউডের নবদম্পতিকে নিয়ে মাতামাতি তুঙ্গে। রণলিয়ার বিভিন্ন ছবি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নেটমাধ্যমের আনাচে কানাচে। বিয়ের মজাদার এবং চমকপ্রদ কিছু তথ্য পেতে উৎসাহী নেটাগরিকরা।

বিয়েতে আলিয়ার ছিমছাম সাজপোশাক দেখে মুগ্ধ ভক্তমহল। বিয়ের দিন আইভরি অরগ্যাঞ্জা শাড়ি, মেহেন্দিতে ফুশিয়া লেহঙ্গা-চোলিতে আলিয়ার নজরকাড়া সাজ দেখে আপ্লুত তাঁর ভক্তরা। কেবল সাজ পোশাকেই নয়, আলিয়ার বিয়ের আংটিতেও ছিল দারুণ চমক। মঙ্গলসুত্র, কলিরের মতো আলিয়ার আংটিতেও ছিল আঁটের ছোয়া। রণবীরের জন্য শুভ সংখ্যা আট। বিয়ের গহনা বাছাইয়ের ক্ষেত্রেও আলিয়া সেই সংখাটিকেই গুরুত্ব দিয়েছেন। শোনা যাচ্ছে, মোট আটটি হীরে দিয়ে তৈরি করা হয়েছিল আলিয়ার বিয়ের আংটি। বিশ্ববিখ্যাত গয়নার নির্মাতা ভ্যান ক্লিফ অ্যান্ড আর্পেলস অভিনেত্রীর বিশেষ দিনের জন্য আংটিটি ডিজাইন করেন। রণবীরের ফরমায়েশে লন্ডনে এই আংটি তৈরি করা হয়।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আলিয়ার বিয়ের শাড়ি থেকে ওড়না, মেহেন্দি থেকে কলিরে সবেতেই ছিল স্বতন্ত্রতার ছোঁয়া। সোনালি জড়ি ও চুমকি ছাড়াও আলিয়ার মাথার ওড়নার দিকে ভাল করে খেয়াল করলে চোখে পড়বে গোটা গোটা ইংরেজি হরফে লেখা রয়েছে, বিয়ের তারিখ। ১৪ এপ্রিল, ২০২২। আলিয়ার কলিরে সোনালির বদলে ছিল রূপোলি রঙের। সেখানেও ছিল আটের কারুসাজি। হীরের মঙ্গলসুত্রেও ছিল আটের অভিনবত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE