Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhagyasree

ধকল বাড়লেই নজর চলে যায়, ভক্তদের কাছে নিজের কোন রহস্য ফাঁস করলেন ভাগ্যশ্রী?

শরীরের চাহিদা মতো ঘুম না হওয়া কিংবা অতিরিক্ত কাজের চাপ— কারণ যা-ই হোক না কেন, চোখের তলায় কালো দাগ দেখা দিলে দ্রুত পদক্ষেপ করা জরুরি। চোখের তলার কালি কমানোর টোটকা দিলেন ভাগ্যশ্রী।

ভাগ্যশ্রীর গোপন কথা!

ভাগ্যশ্রীর গোপন কথা! —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৫:৩১
Share: Save:

কবিতা থেকে গান, প্রেমের অনুষঙ্গে কবি-সাহিত্যিকরা বার বার টেনে এনেছেন ভালবাসার মানুষটির চোখের সৌন্দর্যের কথা। অথচ এখনকার কর্মব্যস্ত জীবনে নিজের চোখের প্রতি যত্ন নেওয়া সম্ভব হয় না অনেকের পক্ষেই। কাজের চাপ, ক্লান্তি কিংবা অনিদ্রার মতো হরেক সমস্যায় কালি পড়ে যায় চোখের তলায়। শরীরের চাহিদা মতো ঘুম না হওয়া কিংবা অতিরিক্ত কাজের চাপ— কারণ যা-ই হোক না কেন, এক বার যদি এই কালো দাগ দেখা দেয়, তবে জরুরি পদক্ষেপ করতে হবে অবিলম্বে।

এমন কি কোনও পন্থা আছে যাতে চোখের তলার দাগও উঠে যাবে আবার সময়ও অপচয় হবে না? আছে, জানালেন বলিউড তারকা ভাগ্যশ্রী। নিজের ইনস্টাগ্রামে ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র নায়িকা জানালেন, মাঝেমধ্যেই কাজের জন্য দূরে যেতে হয় তাঁকে। পথের ধকল সামলে নিয়মিত এমন একটি কৌশল মেনে চলেন তিনি, যাতে দূর হয়ে যেতে পারে চোখের তলার কালো দাগ ও পিগমেন্টেশন।

ভাগ্যশ্রী জানিয়েছেন, প্রথমে অ্যালো ভেরা গাছ থেকে বার করে নিতে হবে শাঁস। সেই শাঁস জমিয়ে রাখতে হবে একটি বাটিতে। এর পর কলার খোসার ভিতরের দিক চেঁচে সাদা অংশ বার করতে হবে। এই দুই উপাদান ভাল করে মিশিয়ে মেখে নিতে হবে চোখের তলায়। অভিনেত্রী জানান, এই মিশ্রণ অন্তত ২০ মিনিট চোখের তলায় লাগিয়ে রাখতে হবে। তার পর ঠান্ডা জলে ধুয়ে ফেলতে হবে চোখ। অভিনেত্রীর দাবি, চোখের তলার ত্বক খুবই স্পর্শকাতর। তাই দরকার অতিরিক্ত যত্নের। এই মিশ্রণটি ওই অংশের আর্দ্রতা ধরে রাখতে সহায়তা করে, তাই দূর হয়ে যায় কালচে ভাব, দাবি অভিনেত্রীর। রইল সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhagyasree Skin Care Tips Eye
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE