Advertisement
০২ অক্টোবর ২০২২
bipasha basu

Bipasha Basu: নয়া রেওয়াজ মাতৃত্বকালীন ফোটোশ্যুট! সোনমের পথে হেঁটে তাক লাগালেন বিপাশাও!

মাতৃত্বকালীন ফোটোশ্যুটের মাধ্যমেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা ভাগ করে নিলেন বিপাশা। কেমন ছিল সেই ফোটোশ্যুট?

অন্তঃসত্ত্বা অবস্থায় তোলা তারকাদের ছবির জনপ্রিয়তা বেশ বাড়ছে।

অন্তঃসত্ত্বা অবস্থায় তোলা তারকাদের ছবির জনপ্রিয়তা বেশ বাড়ছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২২ ১৪:৩৯
Share: Save:

ইদানীং অভিনেত্রীদের মধ্যে অন্তঃসত্ত্বা অবস্থায় ফোটোশ্যুট করে, সেই ছবি দিয়ে মা হওয়ার কথা ঘোষণা করার রেওয়াজ বেড়েছে। সোনম কপূর স্বামী আনন্দ অহুজার কোলে মাথা রেখে তোলা একটি ছবি দিয়েই মাতৃত্বের কথা ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। এ বার সেই তালিকায় নাম লেখালেন আরও এক বলি-অভিনেত্রী। বিপাশা বসু। বেশ কিছু দিন ধরেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যাচ্ছিল বি-টাউনের আনাচ-কানাচে। তবে মঙ্গলবার সকালে তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবি সেই জল্পনায় সিলমোহর দিল।ছবিতে দেখা যাচ্ছে, বিপাশার পরনে একটি সাদা শার্ট। ছবিতে স্পষ্ট অভিনেত্রীর স্ফীত উদর। তাঁর স্বামী কর্ণ সিংহ গ্রোভারের হাত বিপাশার উদরে। কর্ণের পরনেও একই সাদা শার্ট। বিপাশার মুখে খুশির জেল্লা। ভালবাসায় ভরপুর সেই ছবি এখন নেটমাধ্যমে ভাইরাল। ছবির নীচে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সুখবরের কথা।

২০১৫ সালে ভুতুড়ে ছবি ‘অ্যালোন’-এর সেটে একাকীত্ব পেরিয়ে প্রেমের সম্পর্কে ধরা দেন বিপাশা-কর্ণ। এক বছর জমজমাট প্রেম, ২০১৬-এ বিয়ের পিঁড়িতে— তার পরেও বরাবরই চর্চায় রয়ে গিয়েছে তাঁদের অটুট ভালবাসার কাহিনি। এ বার আরও এক ধাপ এগিয়ে গেল সেই সম্পর্ক। দু’জনের সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

তবে বিপাশা কিংবা সোনমই প্রথম নন। এর আগেও একাধিক অভিনেত্রী নিজেদের মাতৃত্বকালীন ছবি পোস্ট করে মা হওয়ার কথা ঘোষণা করেন।

স্বামী বিরাট কোহলীর সঙ্গে ছবি দিয়ে মাতৃত্বের কথা ঘোষণা করেছিলেন অনুষ্কা শর্মা। পোলকা ডটের একটি মিনি ড্রেস পরে খোশ মেজাজে মাতৃত্ব উদ্‌যাপনের মুহূর্ত ক্যামেরবন্দি করেন তারকা-জুটি।

সে পথে হেঁটেছিলেন অভিনেত্রী দিয়া মির্জাও। নিজের স্ফীত উদরের ছবি দিয়ে সুখবর দিয়েছিলেন অভিনেত্রী। প্রথম সন্তানের জন্য অপেক্ষারত দিয়ার ইনস্টাগ্রাম ভরে উঠছিল ছবিতে।

ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য ও তাঁর স্ত্রী নাতাসা স্টানকোভিচও এক কায়দায় ভক্তদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিয়েছিলেন। স্নেহ ও ভালবাসায় ভরা নাতাসার মাতৃত্বকালীন ছবি শেয়ার হতেই নেটমাধ্যমে ওঠে খুশির জোয়ার।

একই কায়দায় মাতৃত্বের খবর জানিয়েছিলেন অভিনেত্রী অমৃতা রাও। সাদা মিনি ড্রেসে অমৃতার ছবিতে স্পষ্ট ধরা দিয়েছিল আনন্দের আমেজ। সঙ্গে ছিলেন তাঁর স্বামী আনমোলও।

অন্তঃসত্ত্বা অবস্থায় তোলা তারকাদের ছবির জনপ্রিয়তা বেশ বাড়ছে। অভিনেত্রীদের এই ধরনের ছবি দেখে আর পাঁচ জনও সে দিকেই ঝুঁকছেন। এখন সাধারণের মধ্যেও দেখা যায় এমন ধরনের ছবি তোলার অভ্যাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.