Advertisement
২৩ জুলাই ২০২৪
Bollywood Celebrities Favorite Perfume

শাহরুখ থেকে আলিয়া, বলিপাড়ার কোন তারকা কী সুগন্ধি ব্যবহার করেন? সেগুলির দামই বা কত?

বলিপাড়ার অনেকেরই সুগন্ধি-প্রেম মারাত্মক। মনমাতানো সুবাসে নিজেদের ভরিয়ে রাখতে পছন্দ করেন তাঁরা। বলিপাড়ার কোন তারকা কী সুগন্ধি ব্যবহার করেন?

image of Shah Rukh Khan and Alia Bhatt

কোন সুবাসে মজেছেন বলিপাড়ার তারকারা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৪:৩৫
Share: Save:

সাজ অসম্পূর্ণ থেকে যায়, যদি সুগন্ধির গন্ধে শরীর না ভরে ওঠে। অন্য কোনও প্রসাধনী ব্যবহার না করলেও, এমন অনেকেই আছেন যাঁদের উৎসাহ শুধুই সুগন্ধিকে ঘিরে। হাতের ব্যাগে কিছু থাক আর না থাক, পছন্দের আতর কিংবা সুগন্ধি ঠিক থাকবে। এই তালিকা থেকে বাদ যান না তারকারাও। বলিপাড়ার অনেকেরই সুগন্ধি প্রেম মারাত্মক। মনমাতানো সুবাসে নিজেদের ভরিয়ে রাখতে পছন্দ করেন তাঁরা। বলিপাড়ার কোন তারকা কী সুগন্ধি ব্যবহার করেন?

image of shah rukh khan

শাহরুখ যে সুগন্ধি ব্যবহার করেন, তার দাম শুরু হয় ১০ হাজার টাকা থেকে। ছবি: সংগৃহীত।

শাহরুখ খান

ঘড়ির প্রতি শাহরুখের গভীর প্রেম, তা অজানা নয় কারও। কিন্তু শুধু ঘড়ি নয়, শাহরুখের সংগ্রহে রয়েছে দেশি এবং বিদেশি বিভিন্ন সংস্থার সুগন্ধি। তবে শাহরুখ কখনও একটি সুগন্ধি মাখেন না। দু’টি সুগন্ধি একসঙ্গে ব্যবহার করেন। শুটিং হোক কিংবা ছবির প্রচার, বাড়ি থেকে বেরোনোর আগে তিনি ডানহিল এবং ডিপ্টিক— এই দু’টি সুগন্ধি একসঙ্গে ব্যবহার করেন। শাহরুখ যে সুগন্ধি ব্যবহার করেন, তাঁর দাম শুরু হয় ১০ হাজার টাকা থেকে।

image of deepika padukone

দীপিকা যে সুগন্ধি ব্যবহার করেন, তার দাম প্রায় ৯ হাজার টাকা। ছবি: সংগৃহীত।

দীপিকা পাড়ুকোন

বাড়ি থেকে বেরোনোর আগে অনেক দরকারি জিনিস নিতে ভুলে যান অভিনেত্রী, কিন্তু সুগন্ধি ব্যবহার করতে কোনও দিন ভুল হয় না তাঁর। দীপিকার মূলত ‘এস্টি লডার’ এবং ‘রালফ লরেন’ এই দু’টি ফরাসি সংস্থার সুগন্ধি পছন্দ করেন। তবে নায়িকার সবচেয়ে প্রিয় হস এস্টি লডারের ‘মর্ডান মিউজ়’। যার দাম প্রায় ৯ হাজার টাকা।

image of katrina kaif

সাজগোজ নিয়ে ক্যাটরিনা বেশ শৌখিন। ছবি: সংগৃহীত।

ক্যাটরিনা কইফ

সাজগোজ নিয়ে ক্যাটরিনা বেশ শৌখিন। পোশাক এবং রূপটান তো বটেই, সেই সঙ্গে সুগন্ধির প্রতি নায়িকার আলাদাই ভালবাসা রয়েছে। কেউ যদি তাঁকে সুগন্ধি উপহার দেন, তা হলে সবচেয়ে খুশি হন তিনি। ক্যাটরিনা ‘গুচি’-র সুগন্ধি ব্যবহার করেন। ১০০ মিলিগ্রাম সুগন্ধির দাম ১২ হাজার টাকা।

image of alia bhatt

আলিয়া পুরুষদের সুগন্ধি বেশি পছন্দ করেন। ছবি: সংগৃহীত।

আলিয়া ভট্ট

চড়া মেকআপ কিংবা জমকালো সাজগোজ তাঁর না পসন্দ। তবে আলিয়ার সুগন্ধির সংগ্রহ দেখলে অবাক হতে হয়। জানলে অবাক হতে পারেন, আলিয়া পুরুষদের সুগন্ধি বেশি পছন্দ করেন। তবে আলিয়া ‘ব্লু ড শ্যানেল’ নামক একটি ফরাসি সুগন্ধি ব্যবহার করেন। যার দাম প্রায় ১০, ৫০০ টাকা।

image of priyanka chopra

পোশাক থেকে জুতো, সব কিছু নিজে পছন্দ করেই কেনেন প্রিয়ঙ্কা। ছবি: সংগৃহীত।

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়ঙ্কা চোপড়া অনেকের কাছেই ‘স্টাইল আইকন’। পোশাক থেকে জুতো, সব কিছু নিজে পছন্দ করেই কেনেন প্রিয়ঙ্কা। শুটিংয়ের কারণে পৃথিবীর যে প্রান্তেই যান, ফেরার সময়ে সুগন্ধি কিনে নিয়ে আসেন। তবে প্রিয়ঙ্কার সবচেয়ে পছন্দের সুগন্ধি হল ‘ট্রাসার্ডি ডোন‌্‌না’। যেটির দাম ৫ হাজার টাকার কাছাকাছি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Celebrities Perfume
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE