Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Kiara Advani

ঠান্ডায় সহজেই কাবু হয়ে পড়েন, তবু বরফ পড়া দেখতে চান, উষ্ণ থাকার টোটকা দিচ্ছেন কিয়ারা

ঠান্ডায় শরীর উষ্ণ রাখতে থার্মাল, হনুমান টুপি, মোটা উলের পোশাক, মোজা— সবই কিনেছেন। কিন্তু সে সব পরে তো ছবিতে ভাল দেখায় না।

Decked up like Bollywood Actor Kiara Advani in this winter.

কিয়ারা আডবানীর মতো পোশাক পরে ঠান্ডার জায়গায় যেতে পারেন ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২৩ ১৮:০০
Share: Save:

বরফ পড়া দেখতে যাঁরা ভালবাসেন, তাঁদের জন্য ভূস্বর্গ হল কাশ্মীর, সিমলা। তবে, সম্প্রতি দার্জিলি‌ঙে বরফ পড়া শুরু হয়েছে। ঘরের কাছে বরফ পড়তে দেখার সুযোগ মিলতে পারে ভেবেই খুশি পর্যটকেরা। বরফ পড়া দেখতে ভাল লাগলেও সমস্যা একটা আছে। তা হল মাইনাস ডিগ্রির ঠান্ডার সঙ্গে মোকাবিলা করা। ঠান্ডায় শরীর উষ্ণ রাখতে থার্মাল, হনুমান টুপি, মোটা উলের পোশাক, মোজা— সবই কিনেছেন। কিন্তু ওই ঠান্ডায় গরমের পোশাক পরে, তার উপর কম্বল চাপিয়েও যদি কাঁপুনি না কমে, তা হলে বরফ পড়া দেখতে দেখতে ‘ইয়ে হাসি ওয়াদিয়া’ গানে রিল করার স্বপ্ন কি অধরাই থেকে যাবে? ঠান্ডার জায়গায় ঘুরতে গিয়েও নিজেকে উষ্ণ রাখার টোটকা দিচ্ছেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। অভিনয়ের পাশাপাশি তাঁর ‘ফ্যাশন সেন্স’ নিয়েও বেশ চর্চা হয় তারকামহলে। শীতের দেশে গেলে তাঁর মতো পোশাক সঙ্গে রাখতে পারেন আপনিও।

১) ‘ফার’-এর জ্যাকেট

বরফ পড়ুক না পড়ুক, শীতের দেশে গেলে লম্বা ঝুলের ‘ফার’ জ্যাকেট একটা রাখতেই হবে। কনকনে ঠান্ডা হাওয়া থেকে বাঁচতে সাহায্য করে এই ফার। গলার কাছে আলাদা করে ফারের আস্তরণ থাকলে শীতল হাওয়া সহজে গলায় এসে লাগে না।

Decked up like Bollywood Actor Kiara Advani in this winter.

যে কোনও রঙের ট্রাউজ়ার্‌স-এর সঙ্গে মানানসই ফারের জ্যাকেট। ছবি: সংগৃহীত।

২) বেজ় জ্যাকেট

সম্প্রতি একটি অনুষ্ঠানে কিয়ারাকে দেখা গিয়েছিল বেজ় রঙের বেল্ট বাঁধা জ্যাকেটে। সঙ্গে ছিল সাদা স্প্যাগোটি টপ এবং ডেনিম জিন্‌স। শ্বেতশুভ্র পাহাড়ের কোলে দাঁড়িয়ে এমন পোশাক পরে ছবি তুলতে পারেন আপনিও।

Decked up like Bollywood Actor Kiara Advani in this winter.

ঠান্ডার জায়গায় ঘুরতে গেলে চামড়ার বুট সঙ্গে নিতে হবে। ছবি: সংগৃহীত।

৩) চামড়ার বুট

পোশাক যেমনই হোক, তার সঙ্গে হাঁটু পর্যন্ত চামড়ার বুট সাজগোজে এক অন্য মাত্রা যোগ করে। বলিউডে একাধিক ছবির শুটিং হয়েছে বরফাবৃত পাহাড়ে। সেখানে এমন বুট পরতে দেখা গিয়েছে বহু নায়িকাকেই। সাদা শার্ট, গাঢ় নীল রঙের ডেনিং জ্যাকেট এবং জিন্‌স। সঙ্গে চামড়ার বুট। ব্যস্, আর কিছু লাগবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE