Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Deepika Padukone

রণবীর নয়, দীপিকার ঘাড়ের ট্যাটুতে লেখা অন্য কারও নাম! এ বার কার প্রেমে মজলেন নায়িকা?

অস্কারে দীপিকা পাড়ুকোনের ছিমছাম সাজের মাঝে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে দীপিকার ঘাড়ের ট্যাটুটি। আবার কার নামের ট্যাটু করালেন নায়িকা? প্রশ্ন উঠল অনুরাগীদের মনে।

অস্কারের মঞ্চে দীপিকার নজরকাড়া সাজ!

অস্কারের মঞ্চে দীপিকার নজরকাড়া সাজ! ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১১:১৬
Share: Save:

অস্কারের মঞ্চে অনন্যা দীপিকা পাড়ুকোন! কাঁধখোলা কালো বল গাউনে বিদেশি অভিনেত্রীদের ভিড়েও সকলের নজর কেড়েছেন বলি-নায়িকা। ছিমছাম সাজের মাঝে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে দীপিকার ঘাড়ের ট্যাটুটি। সঙ্গে উস্কে দিয়েছে প্রশ্নও। আবার কার নামের ট্যাটু করালেন নায়িকা? প্রশ্ন উঠল অনুরাগীদের মনে।

অস্কারের মঞ্চে খোলা চুলে নয়, কালো পোশাকের সঙ্গে করেছিলেন মেসি বান। আর তাতেই দেখা গেল সেই চিত্র। দীপিকার বাঁ কানের নীচেই জ্বলজ্বল করছিল ছোট্ট একটি ট্যাটু! তবে কি প্রাক্তন প্রেমিক রণবীর কপূরের পর এ বার স্বামী রণবীর সিংহের নামে ট্যাটু করালেন দীপিকা? তা কিন্তু নয়। রণবীরের নামই নেই সেখানে। দীপিকার ট্যাটুতে লেখা ‘৮২ ডিগ্রি ই’। কিন্তু এই ট্যাটুর মানেটা কী?

আসলে সম্প্রতি দীপিকা পাড়ুকোন বাজারে এনেছেন নিজস্ব প্রসাধনী সামগ্রী। এই সংস্থার নাম ‘৮২ ডিগ্রি ই’। দীপিকার ট্যাটুটি আদতে নিজের সংস্থার প্রচার করার নয়া কৌশল!

কান চলচ্চিত্র উৎসব, বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের পর এ বার অস্কারের মঞ্চেও দর্শকের মন জয় করে নিলেন দীপিকা। এ বছর অস্কারের মঞ্চে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী। অস্কারের মঞ্চে তিনি ওঠা মাত্রই করতালির জোয়ারে ভেসে যায় গোটা হল। দীপিকার এক হাসিতেই যেন মশগুল হল বলিউড থেকে হলিউড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE