Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Ram Charan and Jr NTR

বন্ধুত্ব যেন অটুট! ‘নাটু নাটু’ গানের দৃশ্যের মতো অস্কারেও ‘টুইনিং’ রামচরণ-জুনিয়র এনটিআরের

স্যুট নয়, ভারতীয় বেশেই অস্কার অনুষ্ঠানে ক্যামেরাবন্দি হলেন রামচরণ ও এনটিআর জুনিয়র। ‘নাটু নাটু’ গানের দৃশ্যের মতো দুই অভিনেতার অস্কারের পোশাকে ছিল অদ্ভুত মিল।

অস্কারে রংমিলান্তি রামচরণ-জুনিয়র এনটিআরের।

অস্কারে রংমিলান্তি রামচরণ-জুনিয়র এনটিআরের। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
লস অ্যাঞ্জেলস শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ০৯:৫৭
Share: Save:

ভারতের ঝুলিতে এল এ বছরের দ্বিতীয় অস্কার! সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্র বিভাগে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর পর এ বার সেরা মৌলিক গানের বিভাগে অস্কার পেল ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’! ছবির কলাকুশলীদের কাছে মুহূর্তটা ছিল খুব ‘স্পেশাল’। অস্কার অনুষ্ঠানে ‘আরআরআর’-এর পরিচালক এস এস রাজামৌলি থেকে ছবির দুই অভিনেতা রামচরণ তেজা আর জুনিয়ার এনটিআরও ছিলেন।

স্যুট নয়, ভারতীয় বেশেই অস্কার অনুষ্ঠানে ক্যামেরাবন্দি হলেন রামচরণ ও এনটিআর জুনিয়ার। ‘নাটু নাটু’ গানের দৃশ্যের মতো দুই অভিনেতার অস্কারের পোশাকে ছিল অদ্ভুত মিল। দু’জনের পরনেই কালো রং।

রামচরণ পরেছিলেন কালো কুর্তা-পাজামা, উপরে কালো ভেলভেটের জোধপুরী কোট। পকেটে বড় সোনালি রঙের ব্রোচ! পায়ে কালো বুট! অস্কারে রামচরণের সঙ্গী ছিলেন স্ত্রী উপাসনা কামিনী। উপাসনার পরনে ছিল আইভরি রঙের সিল্কের সাড়ি। সাদা সাদা-কালা কালায় জুটির সাজ ছিল অনন্য।

জুনিয়র এনটিআরের পরনে ছিল পোশাকশিল্পী গৌরব গুপ্তের কালো শেরওয়ানি। পোশাক জুড়ে খুব বেশি কারুকাজ না থাকলে বাঁ হাতের উপরে ছিল হিংস্র বাঘের নকশা করা সোনালি-রুপোলি পাথরের কাজ। ভারতের জাতীয় পশু বাঘ, পোশাকে ভারতীয় টাচ্ আনতেই বাঘের নকশা করা পোশাক পরেছেন জুনিয়র এনটিআর। সঙ্গে পায়ে কালো বুট।

দুই অভিনেতার সাজেই ছিল ভারতীয় ছোঁয়া। পরিচালক রাজামৌলির সঙ্গেও অস্কারের অনুষ্ঠানে ক্যামেরাবন্দি হয়েছেন রামচরণ-জুনিয়র এনটিআর। ‘গোল্ডেন গ্লোব’-এর পর অস্কার জয়, ‘আরআরআর’-এর এই সাফল্যে আনন্দের উচ্ছ্বাসে ভাসছেন ছবির কলাকুশলীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oscar 2023 Junior NTR Ramcharan Teja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE