Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ananya Panday

পুজোয় কী পরবেন কাজের চাপে ঠিক করতে পারেননি? পোশাক বেছে দেবেন অভিনেত্রী অনন্যা পান্ডে

কাজের চাপে পুজোর কেনাকটা করার সময় পাচ্ছেন না। পুজোয় কবে কী পরবেন, তা যদি এখনও ঠিক না করে থাকেন, দেখতে পারেন বলি অভিনেত্রী অনন্যা পান্ডের এই ফৌটোশ্যুটটি।

পুজোয় ভিড়ের মাঝে নজর কাড়তে বেছে নিতে পারেন অনন্যার মতো কয়েকটি পোশাক।

পুজোয় ভিড়ের মাঝে নজর কাড়তে বেছে নিতে পারেন অনন্যার মতো কয়েকটি পোশাক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ২০:২১
Share: Save:

শরৎকাল না এলেও বাতাসে পুজোর আমেজ। এক বছরের প্রতীক্ষা শেষ হতে চলেছে। সারা বছর বাঙালি পুজোর এই চারটি দিনের জন্য অপেক্ষা করে। পুজোর প্রস্তুতি চলে তাই পুজো শুরুর মাস খানেক আগে থেকেই। একটু একটু করে সেজে উঠছে শহরও। কেনাকাটাও চলছে জোরকদমে। পুজোর কোন দিন কী পোশাক পরবেন, তাই নিয়ে চলছে জল্পনা। ব্যস্ততার কারণে পাঁচটি দোকান ঘোরারও সময় পাচ্ছেন না। ফলে এখনও মনপসন্দ পোশাক কিনে উঠতে পারেননি। এই পরিস্থিতি অনেকেই ভরসা রাখেন বলি তারকাদের উপর। পছন্দের অভিনেতাদের নেটমাধ্যমের পাতায় চোখ রাখেন। তাঁরা কী পোশাক পরলেন, কী ভাবে সাজলেন— অনেকেই তা নজরে রাখেন।

সম্প্রতি বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের বেশ কিছু ফটোশ্যুট সামনে এসেছে। অনন্যা অনেকেরই পছন্দের অভিনেত্রী। পুজোর কয়েকটি দিন সাজগোজে আলাদা চমক থাকবে সেটাই স্বাভাবিক। ভিড়ের মাঝেও আলাদা করে নজর কাড়তে বেছে নিতে পারেন অনন্যার মতো কয়েকটি পোশাক।

কালচে হলুদ রঙের শরারা আর ক্রপ টপে বেশ মানাচ্ছে তন্বী অনন্যাকে।

কালচে হলুদ রঙের শরারা আর ক্রপ টপে বেশ মানাচ্ছে তন্বী অনন্যাকে।

১) কম বয়সিদের মধ্যে শরারা এখন বেশ জনপ্রিয়। সাধারণ মানুষ থেকে তারকা— অনেকেই এই ধরনের প্যান্ট বেছে নিচ্ছেন। কালচে হলুদ রঙের শরারা আর ক্রপ টপে বেশ মানাচ্ছে তন্বী অনন্যাকে। সঙ্গে লম্বা ঝুলের শ্রাগটি অনন্যার সাজগোজে একটি আলাদা মাত্রা এনে দিয়েছে। সপ্তমীর সন্ধ্যায় এমন একটি পোশাক কিন্তু বেছে নিতেই পারে। সকলের নজর থাকবে আপনার উপরেই।

অষ্টমীর অঞ্জলিতে পরতে পারেন এমন একটি লাল অরগ্যাঞ্জা।

অষ্টমীর অঞ্জলিতে পরতে পারেন এমন একটি লাল অরগ্যাঞ্জা।

২) পুজো মানেই শাড়ি। লাল শাড়ি হলে তো কথাই নেই। এখন অল্প বয়সিদের মধ্যে শাড়ি পরার একটি ঝোঁক তৈরি হয়েছে। তবে ভারী শাড়ি অনেকেই এড়িয়ে চলেন। পুজোয় শাড়ি পরতে চান, কিন্তু আলাদা করে শাড়ি সামলানোর ঝক্কি নিতে চান না? এমন হলে কিন্তু অনায়াসে বেছে নিতে পারেন অনন্যার এই লাল অরগ্যাঞ্জা শাড়িটি। এই ধরনের শাড়ি খুব ফুরফুরে হয়। দেখতেও সুন্দর। পরেও স্বস্তি। লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরতে না চাইলে, সবুজ কিংবা নীল ব্লাউজ পরতে পারেন। অষ্টমীর অঞ্জলিতে পরতে পারেন এমন একটি লাল অরগ্যাঞ্জা।

নীল শরারার সঙ্গে অনন্যা পরেছেন নীল এবং আকাশি রঙের আঁকিবুকি করা একটা ক্রপ টপ।

নীল শরারার সঙ্গে অনন্যা পরেছেন নীল এবং আকাশি রঙের আঁকিবুকি করা একটা ক্রপ টপ।

৩) নবমীর সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দেবেন? তা হলে বেছে নিতে পারেন এমন একটি নীল শরারা। বন্ধুবান্ধবদের জমায়েতে নজর কাড়বেন আপনিই। নীল শরারার সঙ্গে অনন্যা পরেছেন নীল এবং আকাশি রঙের আঁকিবুকি করা একটা ক্রপ টপ। পোশাক অনুযায়ী হালকা জাঙ্ক গয়না পরতে পারেন। আপনার নবমীর সন্ধ্যার সাজ তৈরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE