Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Vicky-Katrina Wedding: বিয়ের সন্ধ্যায় কত মূল্যের লেহঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা? দাম শুনলে চমকে যাবেন

সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা ক্যাটরিনার বিয়ের পোশাকটি ঠিক কতটা দামি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১০ ডিসেম্বর ২০২১ ১৬:৫১
Save
Something isn't right! Please refresh.


ছবি: সংগৃহীত

Popup Close

গত ৯ই ডিসেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজস্থানের সওয়াই মাধোপুরের ফোর্ট-বারওয়াতে একেবারে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কইফ এবং বলিউড অভিনেতা ভিকি কৌশল। বলিউডের এই বহ চর্চিত এবং প্রতীক্ষিত বিয়ে নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে মোড়া ছিল। ক্যাটরিনা কইফ অবশ্য বিয়ের আগে দেওয়া একটি সাক্ষাৎকারে এই গোপনীয়তার খানিক ইঙ্গিত দিয়ে ছিলেন। 'ভিক্যাট'-এর বিয়ে ঘিরে জল্পনাও ছিল তুঙ্গে। বিশেষ করে ক্যাটরিনা এবং ভিকি তাঁদের জীবনের এই বিশেষ দিনে কেমন ভাবে নিজেদের সাজাতে চলেছেন, সে বিষয়ে কৌতূহলী ছিলেন অজস্র মানুষ।

Advertisement


ছবি: সংগৃহীত


বলিউডের অন্যান্য দম্পতিদের মতো ভিকি এবং ক্যাটরিনার বিয়ের পোশাকেরও পরিকল্পনা সব্যসাচী মুখোপাধ্যায়ের। বিয়ের দিন সন্ধ্যায় ক্যাটরিনা সেজেছিলেন জারদৌসী এমব্রয়ডারি করা মটকা সিল্কের লাল লেহঙ্গায়। ক্যাটরিনার ওড়নাটির পাড়ে ছিল সোনার জরির কাজ। এ ছাড়া ক্যাটরিনা পরেছিলেন ২২ ক্যারেটের হিরের গয়না। গয়নাগুলিও সব্যসাচী মুখোপাধ্যায়ের 'হেরিটেজ জুয়েলারি' থেকে নেওয়া হয়েছে। ভিকি এবং ক্যাটরিনার বিয়ের সাজের খুঁটিনাটি গতকালই সব্যসাচী মুখোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন।

তবে সব্যসাচী মুখোপাধ্যায় যেটি প্রকাশ করেননি সেটি হল-- ক্যাটরিনা কইফের পরনের লেহঙ্গাটির দাম। সূত্রের খবর, সব্যসাচী মুখোপাধ্যায় প্রকল্পিত এই লাল লেহঙ্গাটির দাম ১৭ লাখ টাকা। বহুমূল্যের এই রাজকীয় লেহঙ্গায় বৃহস্পতিবার বিয়ের সন্ধ্যায় আরও যেন মোহময়ী হয়ে উঠেছিলেন বলিউডের নববধূ ক্যাটরিনা কইফ কৌশল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement