Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

‘অবসরের পরেও এত টাকা পাওয়া যায় না!’ শাহরুখের নীল ঘড়ির দাম নিয়ে জল্পনা তুঙ্গে

সম্প্রতি এক বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন শাহরুখ-দীপিকা। সেখানে বাদশার হাতের নীল ঘড়ি নজর কাড়ল বহু অনুরাগীর। ঘড়ির দাম শুনে বিস্মিত হলেন অনেকেই।

Image of Shah Rukh Khan.

পোশাক কিংবা জুতো— শাহরুখের ব্যবহৃত যে কোনও জিনিসই চর্চার কেন্দ্রে থাকে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৬
Share: Save:

প্রেক্ষাগৃহে পাঠান মুক্তির পর পেরিয়ে গিয়েছে কয়েক সপ্তাহ। বক্স অফিসের বাইশ গজে এখনও সমান গতিতে ছক্কা হাঁকাচ্ছে এই ছবি। পার করে চলেছে একের পর এক মাইলস্টোন। শাহরুখ-দীপিকা জুটিকে এ ছবিতে নতুন ভাবে পেয়েছে দর্শক। তবে শুধু ছবি নয়, পাঠানের প্রচারের ফাঁকে দীপিকার নিজস্ব প্রসাধনী সংস্থার একটি বিজ্ঞাপনেও একসঙ্গে দেখা গেল দু’জনকে।

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, দীপিকা ত্বক পরিচর্যার পাঠ দিচ্ছেন শাহরুখকে। রূপচর্চার প্রথম ধাপ যে ক্লিনজিং, সে কথা বাদশাকে বোঝালেন অভিনেত্রী। ধাপে ধাপে ত্বকের যত্নের নিয়ম জানালেন শাহরুখকে। পাঠান ঝড়ের মাঝেই এই ভিডিয়োটি বেশ জনপ্রিয় হয়েছে। শাহরুখ, দীপিকা এব‌ং তাঁদের সমীকরণ ছাড়াও এই বিজ্ঞাপনটিতে নজরে আসছে শাহরুখের কব্জিতে থাকা একটি গাঢ় নীল রঙের ঘড়ি।

পোশাক কিংবা জুতো— শাহরুখের ব্যবহৃত যে কোনও জিনিসই চর্চার কেন্দ্রে থাকে। সেগুলির দাম নিয়ে কম জল্পনা চলে না। এই নীল ঘড়িটি নিয়েও কৌতূহল প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। শাহরুখের ঘড়িটি বিদেশি সংস্থা ‘অডেমার্স পিগে’-এর। এই ঘড়িটির দাম প্রায় ৪.৯৮ কোটি টাকা। দাম শুনে বিস্মিত হয়েছেন অনেকেই। কারও মনে হয়েছে, সারা জীবন চাকরি করে অবসর নেওয়ার পরেও এত টাকা একসঙ্গে পাওয়া যায় না। তবে অবশ্য শাহরুখের ঘড়ির দাম শুনে চমকে ওঠেননি, এই সংখ্যাটা অনেক বেশি। প্রথম বার শাহরুখ কোনও বহুমূল্য জিনিস পরলেন, এমন তো নয়। ব্যক্তি শাহরুখ যে অত্যন্ত শৌখিন এক জন মানুষ, বাইরে থেকে হলেও ‘মন্নত’ দেখলে তা বোঝা যায়। তাঁর মোট সম্পতির পরিমাণ প্রায় ৫,১০০ কোটি টাকা। শোনা যায়, শাহরুখের প্রায় চার কোটি টাকা দামের একটি মেকআপ ভ্যানও আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan watch pathan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE