Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Travel Fashion Hacks

বিবাহবার্ষিকীতে মলদ্বীপ যাচ্ছেন? সমুদ্রের ধারে নজরকাড়া ছবি তুলতে কেমন হবে সাজপোশাক?

সমুদ্রসৈকতে যাওয়ার আগে কোন কোন ধরনের জামাকাপড় কিনলে ভাল ছবি উঠবে বুঝতে পারছেন না? এ ক্ষেত্রে আপনার মুশকিল আসান করতে পারেন সোহা-কুণাল।

Image of Soha Ali Khan And kunal Khemu.

সোহা-কুণাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৯:১৩
Share: Save:

মলদ্বীপের সৈকতে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী সোহা আলি খান ও অভিনেতা কুণাল খেমু। একা নয়, পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গেই ছুটির মেজাজে বলি দম্পতি। অনুরাগীদের সঙ্গে ছুটির মুহূর্তগুলি ভাগ করে নিয়েছেন সোহা। ইনস্টাগ্রামে যুগলের ছবি মুগ্ধ করেছে অনেককেই।

হাতে দিন চারেকের ছুটি পেলেই এখন মলদ্বীপের উদ্দেশে পাড়ি দিচ্ছে যুগলেরা। সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই নজরে আসছে দম্পতিদের বিভিন্ন কায়দার ছবি। সামনের বিবাহবার্ষিকীতে আপনিও কি মলদ্বীপ যাওয়ার পরিকল্পনা করছেন? তবে সমুদ্রসৈকতে যাওয়ার আগে কোন কোন ধরনের জামাকাপড় কিনলে ভাল ছবি উঠবে বুঝতে পারছেন না? এ ক্ষেত্রে আপনার মুশকিল আসান করতে পারেন সোহা-কুণাল।

যদি স্নানপোশাক পরতে স্বচ্ছন্দবোধ করেন, তা হলে বেশ কয়েকটি স্নানপোশাকের বিকল্প রাখতে পারেন সঙ্গে। এই ট্রিপে বিভিন্ন রকম স্নানপোশাক পরেছেন সোহা। কালো বক্ষভাঁজ দেখানো স্নানপোশাক পরে কোমরে জড়িয়ে নিয়েছেন প্রিন্টেড সারোং। চোখে রোদচশমা, খানিকটা চুল খুলে বাকিটা উঁচু করে খোঁপা, হাতে আংটি ও কানে মুক্তোর দুল এবং হালকা মেকআপেই সোহা সাজ সেরেছেন। কেবল নিজে সাজলেই তো হবে না, সঙ্গীর দিকেও নজর রাখতে হবে বইকি। তার জন্য কুণালের মতো একটি সাদা শার্ট ও প্রিন্টেট বার্মুডা কিনতে পারেন। চোখে একটু কায়দার ফ্রেমের রোদচশমা, গলায় চেন, হাতে স্মার্ট ওয়াচ— কুণালের ছিমছাম সাজ বেশ মনে ধরেছে মহিলা অনুরাগীদের।

কেবল স্নানপোশাকই ব্যাগে ভরলে চলবে না। সঙ্গে অবশ্যই রাখতে হবে কিছু ড্রেসও। ইনস্টাগ্রামে সারা যেই ছবিগুলি ভাগ করে নিয়েছেন তার মধ্যে একটি ছবিতে সোহার পরনে ছিল ধূসর রঙের একটি শর্ট ড্রেসও। অনলাইনে চোখ রাখলেই আপনি এই ধরনের শার্টিন কাপড়ের ড্রেস কিনতে পারেন। না হলে পছন্দের রঙের কাপড় কিনে বানিয়েও ফেলতে পারেন এমন পোশাক। সোহার ধূসর রঙের সঙ্গে তাল মিলিয়ে কুণাল পরেছেন সাদা রঙের পোশাক। সাদা ঢিলে ট্রাউজ়ার সঙ্গে সাদা টিশার্টে দারুণ মানিয়েছে কুণালকে। ঘুরতে গেলে ঢিলেঢালা পোশাক পরেই স্বচ্ছন্দ থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

travel Fashion Photography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE