Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anushka Sharma's Cannes Look

ল্যাম্পশেডের মতো দেখাচ্ছে! এই প্রথম কান-এ অনুষ্কার সাজ দেখে রসিকতা অনুরাগীদের

কান চলচ্চিত্র অনুষ্ঠান শেষে একটি পার্টিতে অনুষ্কার পরনে ছিল গোলাপি রঙের অফ শোল্ডার শ্যাটিনের টপ আর কালো রঙের প্যান্ট। কেমন ছিল তাঁর সাজ?

Image Of Anushka Sharma.

অভিনেত্রীর সঙ্গে কেন ল্যাম্পশেডের তুলনা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৪:৫১
Share: Save:

১৬ মে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। প্রতিবারের মতো এই বছরেও বলিউডের অনেক নায়িকার অভিষেক হয়েছে কানের লাল গালিচায়। অনুষ্কা শর্মা তাদের মধ্যে অন্যতম। প্রথম বার কান চলচ্চিত্র অনুষ্ঠানে গিয়েই অনুষ্কা নজর কেড়েছেন পাপারাৎজ়ির। সাদা অফ শোল্ডার রিচার্ড কুইন গাউনে পাপারাৎজ়ির ক্যামেরাবন্দি হয়েছিলেন অনুষ্কা।

কান অনুষ্ঠানের শেষে রাস্তায় গিয়ে কিছু ফোটোশুট করান অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামের পাতায় সেই ছবি ভাগ করে নেন। আর তার পরেই শুরু হয় মশকরা। কান চলচ্চিত্র অনুষ্ঠান শেষে একটা পার্টিতে অনুষ্কার পরনে ছিল গোলাপি রঙের অফ শোল্ডার শ্যাটিনের টপ আর কালো রঙের প্যান্ট। প্যান্টে ছিল চুমকির কারুকাজ। এই ছবি ভাইরাল হতেই অনুষ্কার পোশাক নিয়ে চর্চার শেষ নেই। সমালোচকদের কেউ কেউ এই পোশাকে অভিনেত্রীকে দেখে ল্যাম্পশেডের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘‘পোশাকটি সুন্দর, তবে কিছুই মাথায় ঢুকছে না।’’

কিছু দিন আগেই কলকাতায় ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিং শেষ করেছেন অনুষ্কা শর্মা। প্রাক্তন ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবনীচিত্র এই ছবি। ইউনিটের পক্ষ থেকে চূড়ান্ত গোপনীয়তার মোড়কেই ছবির শুটিং শেষ হয়। আপাতত ওই ছবি নিয়েই ব্যস্ত অভিনেত্রী। মেয়ে ভামিকার সঙ্গেই বেশির ভাগ সময়টা কাটাতে চাইছেন তিনি। তাই হাতে খুব বেশি ছবির কাজ রাখননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Cannes Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE