Advertisement
১৭ মে ২০২৪
Jawan Movie

নীল আনারকলি, রুপোর গয়না, ছিমছাম সাজে নয়নতারা, কেমন দেখাল ‘জওয়ান’-এর নায়িকাকে?

প্রেক্ষাগৃহে ‘জওয়ান’ মুক্তির দিনেই বিমানবন্দরে ধরা দিলেন ছবির নায়িকা নয়নতারা। এমন বিপুল সাফল্যের মাঝেই ছিমছাম বেশে নায়িকাকে মুম্বই ছাড়তে দেখে অবশ্য অবাক হয়েছেন অনেকেই।

Nayanthara.

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

পরনে গোড়ালি ঝুল লম্বা হাতা নীল আনারকলি। সঙ্গে সাদা পালাজ়ো। কাঁধের উপর আলতো করে ফেলে রাখা নীল ওড়না। চুল পনিটেল করে বাঁধা। হালকা মেক আপ। বৃহস্পতিবার রাতে এমন ছিমছাম সাজেই মুম্বই বিমানবন্দরে ধরা দিলেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। তবে নয়নতারা এখন আর শুধু দক্ষিণের বললে ভুল বলা হয়। তিনি বলিপাড়ার নতুন সদস্য। ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে নয়নতারার অভিনয় মন কেড়েছে দর্শকের। বৃহস্পতিবার মুক্তি পেয়েছে জওয়ান। গোটা দেশে এক প্রকার আলোড়ন ফেলে দিয়েছে এই ছবি। সমাজমাধ্যমের পাতা থেকে অফিসের ক্যান্টিন শাহরুখ ভক্তদের উন্মাদনা আর উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে সবর্ত্র। প্রথম দিনেই ছবির ব্যবসা বলে দিচ্ছে, বক্স অফিসের সাফল্যের নিরিখে অনেক সিনেমাকেই দু’গোল দেবে জওয়ান। যে ছবি নিয়ে দেশজুড়ে চর্চা, ছবির মুক্তির দিনেই এমন ছিমছাম বেশে নায়িকাকে মুম্বই ছাড়তে দেখে অবাক হয়েছেন অনেকেই।

নায়িকা হলেও তিনি যে আদতে হালকা সাজগোজ পছন্দ করেন সেটা তাঁর ইনস্টাগ্রাম ঘাঁটলেই বোঝা যাবে। গুটিকয়েক ছবি রয়েছে সেখানে। বেশির ভাগ ছবিতেই হয় তাঁর পরনে রয়েছে ঘেরওয়ালা আনারকলি কিংবা শাড়ি। তবে সব ধরনের পোশাকেই সমান সাবলীল ৩৮-এর নয়নতারা। ছবির প্রচার ঝলক প্রকাশ্যে আসতেই আলাদা করে নজর কেড়েছিলেন তিনি। মালয়ালি ছবিতে তিনি পয়লা নম্বর হলেও নয়নতারাকে জওয়ানে নতুন করে আবিষ্কার করেছে দর্শক। শাহরুখকে নিয়ে উন্মাদনার পাশাপাশি নয়নতারার প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। দর্শকের ভাষায় শাহরুখের বিপরীতে একেবারে যোগ্য সঙ্গত দিয়েছেন নয়নতারা।

বৃহস্পতিবার রাতে স্বামী ভিগনেশ শিবনের হাত ধরে যখন নীল আনারকলিতে নিজেকে সাজিয়ে যখন বিমানবন্দরে ঢুকছিলেন তিনি, জেল্লা চলকে পড়ছিল নায়িকার। দু’পাশে দাঁড়িয়ে থাকা সকলের শুভেচ্ছা আর প্রশংসায় আরও বেশি উজ্জ্বল হয়ে উঠছিলেন তিনি। সমুদ্রনীল পোশাক, হালকা রূপোর গয়না, কব্জিতে রুপোলি ঘড়ি— ছিমছাম অথচ এমন মোহময়ী সাজে মুম্বই ছেড়ে কোথায় চললেন নায়িকা? উঠছে প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jawan Movie Nayanthara Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE