Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sidharth Kiara Wedding

রোমের স্থাপত্যের সূক্ষ্ম কারুকাজ কিয়ারার লেহঙ্গায়! কেন এমন নকশা বানালেন মণীশ?

আলিয়া, দীপিকাদের মতো সব্যসাচী নয়। ছক ভেঙে মণীশ মলহোত্রের পোশাকে সাজলেন সিড-কিয়ারা। কী ছিল সেই সাজের বৈশিষ্ট্য?

Wedding Image of Kiara Advani and Sidharth Malhotra

‘সিটি অফ ডোমস’ রোমের প্রতি সমান ভাবেই আকৃষ্ট কিয়ারা ও সিদ্ধার্থ। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৪
Share: Save:

৭ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র ও অভিনেত্রী কিয়ারা আডবাণী। রাজস্থানে সূর্যগড় প্রাসাদে নিকট আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবকে নিয়ে বিয়ের সব অনুষ্ঠান পালন করলেন তারকাজুটি। বলিপাড়ার অন্যান্য জুটি দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক, বিরাট-অনুষ্কা ও আলিয়া-রণবীরের মতো পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা সাজে দেখা যায়নি সিড-কিয়ারাকে। নবদম্পতি সেজেছিলেন পোশাকশিল্পী মণীশ মলহোত্রের নকশা করা পোশাকে। কী ছিল সেই পোশাকের বৈশিষ্ট্য? বন্ধু কিয়ারার জন্য কী কী কথা মাথায় রেখে লেহঙ্গা তৈরি করেছিলেন মণীশ?

সিদ্ধার্থ ও কিয়ারা দু’জনেই বেড়াতে ভালবাসেন। প্রেমপর্ব চলাকালীন দক্ষিণ আফ্রিকা, দুবাই-সহ বিদেশের একাধিক জায়গায় একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে তাঁদের। তবে তাঁদের সবচেয়ে প্রিয় জায়গা হল রোম। আর সেই কথা মাথা রেখেই তারকা জুটির বিয়ের পোশাকের নকশা করেছেন মণীশ।

কিয়ারার পরনে ছিল হালকা গোলাপি রঙের লেহঙ্গা। তাতে প্রাচীন রোমে স্থাপত্যের নানা কারুকাজ সূক্ষ্ম ভাবে তুলে ধরা হয়েছে। ‘সিটি অফ ডোমস’ রোমের প্রতি সমান ভাবেই আকৃষ্ট কিয়ারা ও সিদ্ধার্থ। আর তাঁদের সেই বিশেষ ভাল লাগার কথা মাথায় রেখেই এই বিশেষ নকশা। গোটা লেহঙ্গায় স্বরভস্কির ক্রিস্টাল দিয়ে নকশা করা হয়েছে।

কিয়ারার ওড়না ছিল সরু পাড়ের। গোটাপাট্টির কারুকাজের বদলে হাতে বোনা টিস্যু ওড়নায় ছিল সোনালি জড়ি এবং চুমকির কাজ। মণীশের নকশা করা পোশাকে একেবারে রাজকীয় সাজে সেজে উঠেছিলেন কিয়ারা।

খুব বেশি মেকআপ করেননি কিয়ারা। বিয়েতে আলিয়ার মতো তিনিও নো মেকআপ লুকেই সেজে উঠেছিলেন। ছিমছাম সাজে বিয়ের কনেকে দেখে অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত।

সিড-কিয়ারার পোশাকের থিম ছিল গোলাপি ও সোনালি রঙের মিশেলে। কিয়ারার লেহঙ্গা জুড়ে যেখানে সোনালি ক্রিস্টালের কারুকাজ নজর কেড়েছিল, তেমনই সোনালি শেরওয়ানিতে সেজে উঠেছিলেন সিদ্ধার্থ। মাথায় সোনালি পাগড়ি ও হিরের ব্রুচ। গলায় পরেছিলেন বড় হার। হাতে কুন্দনের আংটি। একে অপরের গালে চুম্বন, কখনও বা চোখে চোখ কখনও আবার করজোড়ে একে অপরকে দেখে মিষ্টি হাসি— সিড-কিয়ারার বিয়ের ছবি এখন ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE