Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Mia Khalifa

‘অন্তর্বাস ভুলে যেতে পারি, সানস্ক্রিন নয়’, মিয়া খলিফার রূপ-কথা

অনেকেই জানতে চান মিয়া খলিফার সৌন্দর্যের রহস‍্য। সম্প্রতি সে গূঢ় রহস‍্যের সমাধান করলেন নিজেই। জানিয়েছেন তাঁর মাখনের মতো ত্বকের নেপথ‍্যে কতটা পরিশ্রম রয়েছে।

মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই তাঁর ভক্তমহলে।

মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই তাঁর ভক্তমহলে। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৪:২১
Share: Save:

এক সময় পর্ন দুনিয়ার পরিচিত মুখ ছিলেন। তবে এখন আর তাঁর পুরনো দুনিয়ায় ফিরে যেতে চান না মিয়া খালিফা।

লেবানিজ় বংশোদ্ভূত এই প্রাক্তন পর্ন তারকার বয়স এখন ঊনত্রিশ। প্রায় ৭ বছর নীলছবির তারকা অভিনেত্রী হিসাবে কাজ করার পর হঠাৎই ওই কাজ পুরোপুরি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। দুষ্টু ছবির দুনিয়া থেকে অবসর নিলেও, তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। মিয়া ইদানীং কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই তাঁর ভক্তমহলে।

চর্চার পাশাপাশি চলে বিতর্কও। কখনও স্বল্পবসনায় ক‍্যামেরার সামনে, আবার কখনও অন্তর্বাস ছাড়াই ধরা দেন মিয়া। অনেকেই জানতে চান তাঁর সৌন্দর্যের রহস‍্য। সম্প্রতি সে গূঢ় রহস‍্য সামনে এনেছেন তিনি। জানিয়েছেন, তাঁর মাখনের মতো ত্বকের নেপথ‍্যে কতটা পরিশ্রম রয়েছে।

কখনও স্বল্পবসনায় , আবার কখনও অন্তর্বাস ছাড়াই ক‍্যামেরার সামনে ধরা দেন মিয়া।

কখনও স্বল্পবসনায় , আবার কখনও অন্তর্বাস ছাড়াই ক‍্যামেরার সামনে ধরা দেন মিয়া। ছবি: সংগৃহীত

মিয়ার রোজের রূপচর্চার রুটিনে থাকে সানস্ক্রিন। এটি না মেখে বাইরে বেরোন না। তিনি নিজেও জানিয়েছেন, যে অন্তর্বাস ছাড়া বেরিয়ে যেতে পারেন। কিন্তু সানস্ক্রিন না মাখে বাড়ির বাইরে বেরোন না। এ ছাড়া প্রতি দু’মাস অন্তর লেজার করান তিনি। যাতে খরচ পড়ে প্রায় কয়েক লক্ষ টাকা। এ ছাড়া নাক এবং স্তনের গঠনে বদল আনতে প্লাস্টিক সার্জারিও করিয়েছেন তিনি।

মিয়া এখন নিজের পরিচয় দেন একজন প্রভাবী হিসাবে। সমাজমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও কয়েক লক্ষ ছাড়িয়েছে। এমন অনেক প্রভাবী নিজেদের বক্তব্য প্রকাশ করেন তাঁর অনুগামীদের কাছে। ওনলি ফ্যানস নামে একটি সমাজমাধ্যমের প্ল্যাটফর্মে মিয়াও সেই একই কাজ করেন। মিয়া জানিয়েছেন, ওনলি ফ্যানসে অনেকেই প্রাপ্তবয়স্ক ছবি বা ভিডিয়ো দিয়ে থাকেন। কিন্তু তিনি সেই পর্যায়ে পড়েন না। তিনি ওনলি ফ্যানসে এমন কোনও ছবি দেন না, যা অন্য কোনও সমাজমাধ্যম, যেমন ইনস্টাগ্রাম বা ফেসবুকে দেওয়া যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE