০২ মে ২০২৪
Mia Khalifa

আর রাখঢাক নয়, অন্তর্বাস ছাড়াই ক্যামেরাবন্দি মিয়া খলিফা! ছবি দেখেই শুরু হল হইচই

কখনও অভিনব কায়দার পোশাক পরে কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরবন্দি হয়েছেন তিনি। অতীত ভুলে মিয়া এখন শৌখিনি!

অতীতকে পিছনে ফেলে মিয়া এখন ফ্যাশন দুনিয়ায় বেশ খ্যাতি পেয়েছেন।

অতীতকে পিছনে ফেলে মিয়া এখন ফ্যাশন দুনিয়ায় বেশ খ্যাতি পেয়েছেন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৭:১৬
Share: Save:

নীল ছবিতে অভিনয় করেছেন মাত্র তিন মাস। তবে ওই ক’মাসেই যাবতীয় খ্যাতি বা কুখ্যাতি লুটে নিয়েছেন মিয়া খলিফা। আজও তার রেশ কাটেনি। বছর সাতেক আগে নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়েছেন মিয়া। তবে সমাজমাধ্যমে আজও তাঁর খোঁজ চলে। তিনি আজকাল কী করেন? কার সঙ্গে থাকেন? বিয়ে করেছেন কি? মিয়াকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

অতীতকে পিছনে ফেলে মিয়া এখন ফ্যাশন দুনিয়ায় বেশ খ্যাতি পেয়েছেন। ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা প্রায় তিন কোটি। সমাজমাধ্যমের পাতায় মাঝেমধ্যেই মিয়া শেয়ার করেন নিজের হরেক রকম ছবি। কখনও অভিনব কায়দার পোশাক পরে কখনও আবার পোশাক ছাড়াই ক্যামেরবন্দি হয়েছেন তিনি।

মোটা ফ্রেমের চশমা পরে আবারও উষ্ণতা ছড়ালেন মিয়া। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ছবি ভাগ করে নিয়েছেন, যেখানে তার পরনে রাতের পোশাক। নেই অন্তর্বাস। বাদামি রঙের টপের সব ক’টি বোতামই খোলা। স্পষ্ট বক্ষভাঁজ। গলায় নেকলেস কানে দুল, হাতে ব্রেসলেট ও পায়ে জুতো। বিছানায় বসেই ফটোশুট করলেন মিয়া।

মিয়া এই ছবি শেয়ার করা মাত্রই সমাজমাধ্যমে হইচই পড়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘‘পুরোনো অবতারে মিয়া!’’ কেউ আবার লিখেছেন, ‘‘শীতকালেও মিয়ার এই সাজ আগুন ধরাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mia Khalifa fashion trend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE