Advertisement
২১ জুন ২০২৪
Cannes 2023

কা-নের গালিচায় রাজকুমারীর সাজে ক্যামেরাবন্দি মৌনী রায়! নায়িকার সাজ নজর কাড়ল অনুরাগীদের

এ বার কানের গালিচায় পরির সাজে মৌনীকে দেখে অনুরাগীরা মুগ্ধ। কেমন ছিল নায়িকার সাজ? সাজ দেখে কী বললেন অনুরাগীরা?

Image of Mouni Roy.

কানের গালিচায় রাজকুমারীর সাজে মৌনী রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৮:৫০
Share: Save:

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় এই প্রথম বার দেখা গেল অভিনেত্রী মৌনী রায়কে। নিজের ইনস্টাগ্রামের পাতায় হরেক রকম সাজপোশাকের ছবি ভাগ করে নিয়ে সমাজমাধ্যমে ঝড় তোলেন নায়িকা। এ বার কানের গালিচায় রাজকুমারীর সাজে মৌনীকে দেখে অনুরাগীরা মুগ্ধ।

কানের লাল গালিচায় মৌনীকে ক্যামেরাবন্দি করল পাপারাৎজ়ি। সেই ছবি মুহূর্তে ভাইরাল হতেই চর্চা শুরু নেটপাড়ায়। পোশাকশিল্পী মানেকা হরিসিংহানি আইভরি বল গাউনে মৌনীকে দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। মৌনীর আইভরি গাউনের উপরিভাগ জুড়ে চুমকির কারুকাজ। গাউনের নীচের ভাগে আবার সাদা পালকের নকশা করা।

মেকআপ অবশ্য ছিল খুবই ছিমছাম। একেবারে ন্যুড শেডের মেকআপেই নজরকাড়া লুকে ধরা দিলেন ক্যামেরায়। অগোছালো খোপা, গলায় হিরের চোকারে সীমিত ছিল মৌনীর সাজ।

মৌনীর সাজপোশাক নিয়ে কটাক্ষও কম হয় না। তিনি বিকিনি পরলে তা নিয়েও চর্চার সীমা থাকে না। কটাক্ষ হয় তাঁর শরীর নিয়েও। ‘হেয়ারলাইন কারেকশন’ থেকে ‘ব্রেস্ট ইমপ্লান্ট’— নিজেকে বাহ্যিক ভাবে আরও সুন্দর করে তুলতে চেষ্টার খামতি রাখনেনি ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত অভিনেত্রী। একটা সময় ছিল, যখন প্রতি মাসেই নব নব রূপে দর্শকের সামনে আসতেন মৌনী। অভিনেত্রীর প্লাস্টিক সার্জারি নিয়ে চর্চাও কম হয়নি। মৌনীকে শুনতে হয়েছিল যে, তাঁর শরীরের অধিকাংশই নাকি প্লাস্টিকের তৈরি। তবে সমালোচনাকে পাত্তা দেননি নায়িকা! কানের লাল গালিচায় অভিষেকের দিনে বেশ আত্মবিশ্বাসের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। তাঁর উপস্থিতি ও সাজপোশাক নজর কেড়েছে সবার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mouni Roy Bollywood Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE