Advertisement
০৩ মে ২০২৪
Cannes 2023

সাদা কাটআউট গাউনে কানে ম্রুণাল! খোলামেলা পোশাকে নায়িকার সাজ নজর কাড়ল অনুরাগীদের

এক নামী পানীয় সংস্থার মুখ হিসাবে কানের গালিচায় আত্মপ্রকাশ করেছেন ‘সুপার ৩০’ খ্যাত অভিনেত্রী। কেমন ছিল নায়িকার সাজপোশাক?

Mrunal

খোলামেলা পোশাকে নজরকাড়া ম্রুণালের সাজ। ছবি: রয়টার্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ফ্রান্স শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১১:৫৪
Share: Save:

এই বছর কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় অভিষেক হল বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের। এক নামী পানীয়ের সংস্থার মুখ হিসাবে কানের গালিচায় আত্মপ্রকাশ করেছেন ‘সুপার ৩০’ খ্যাত অভিনেত্রী। এর আগে উক্ত সংস্থার হয়ে কানের গালিচায় হেঁটেছেন কঙ্গনা রানাউত। এ বার তাঁর জায়গা নিতে চলেছেন ম্রুণাল।

কানের লাল গালিচায় ম্রুণালকে ক্যামেরাবন্দি করলেন পাপারাৎজ়ি। সেই ছবি মুহূর্তে ভাইরাল হতেই চর্চা শুরু নেটপাড়ায়। সাদা কাটআউট গাউনে ম্রুণালকে দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। পোশাকশিল্পী অনামিকা খন্নার সাজে ম্রুণালকে দেখে চোখ ফেরানো দায়। উন্মুক্ত বক্ষভাঁজ, স্পষ্ট নিতম্বের একাংশ, সারা পোশাক জুড়ে চুমকির কারুকাজ সঙ্গে পালক লাগানো ঝালর ভেল।

মেকআপ অবশ্য ছিল খুবই ছিমছাম। একেবারে ন্যুড শেডের মেকআপেই নজরকাড়া লুকে ধরা দিলেন ক্যামেরায়। খোলা চুল, কানে হিরের দুল আর হিল জুতোতেই সীমিত ছিল ম্রুণালের সাজ। সাংবাদিকদের করা প্রশ্নের জবাবে ম্রুণাল বললেন, ‘‘প্রথম বার কানে অংশ নিতে পেরে আমি ভীষণ উচ্ছ্বসিত। আমি বিশ্বব্যাপী চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে আলাপ করার জন্য মুখিয়ে আছি। আশা করছি, আগামী দিনে আরও নতুন সুযোগ আসবে, অনেক নতুন প্রতিভার সঙ্গেও আলাপ হবে।’’

দ্রুত সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন ম্রুণাল। শুধু এক জন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন, তা-ই নয়। অনেক চলচ্চিত্র নির্মাতারও পছন্দের তালিকায় চলে এসেছেন তিনি। ‘সীতা রামম’, ‘জার্সি’-র মতো একাধিক ছবিতে দেখা যাচ্ছে ম্রুণালকে। অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’তেও নজর কেড়েছেন অভিনেত্রী। সমাজমাধ্যমেও জনপ্রিয় ম্রুণাল। অনুরাগী এবং অনুসরণকারীর সংখ্যা তাঁর ক্রমশই বাড়ছে। অনেকেরই চোখ থাকে তাঁর নানা পোস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cannes Film Festival Mrunal Thakur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE