Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Color Matching

পোশাক বাছতে গিয়ে রোজ বেরোতে দেরি হয়ে যায়? বলি নায়িকারা শেখালেন রং মিলিয়ে সাজের কায়দা

পোশাকের রং মেলানো সহজ নয়। নায়িকাদের দেখলে অবশ্য বোঝা যায় অবলীলায় পোশাকে রং নিয়ে তাঁরা খেলেছেন। তিন অভিনেত্রীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই এই বিষয়ে একটা ধারণা পাওয়া যাবে।

image of Samantha Ruth Prabhu.

ছবিঃ সাামান্থার ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ১৮:০৯
Share: Save:

প্রতি দিন অফিস বেরোতে দেরি হয়ে যায় শ্রেয়ার। সঠিক সময়ে ঘুম থেকে ওঠেন। তাড়াতাড়ি স্নানও করে নেন। কিন্তু সময় যায় পোশাক বাছাই করতে। যদিও বা পোশাক বাছলেন, কয়েক মুহূর্ত পরে তা নিজেই বাতিল করে দেন। কারণ পোশাকের রং মিলান্তিতে খুবই কাঁচা তিনি। নীল টপের সঙ্গে কোন রঙের পালাজো পরলে ভাল দেখাবে, কিছুতেই বুঝতে পারেন না। এই সমস্যা অবশ্য শ্রেয়ার একার নয়।

পোশাকের রং মেলানো সহজ নয়। মাথা খাটিয়ে এক রঙের সঙ্গে রং মিলিয়ে দিতে হয়। পর্দার নায়িকাদের দেখলে অবশ্য বোঝা যায় কী অবলীলায় পোশাকে রং নিয়ে তাঁরা খেলেছেন। তিন অভিনেত্রীর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই এই বিষয়ে একটা ধারণা পাওয়া যাবে।

সামান্থা রুথ প্রভু

লাল কোনও কুর্তি কিংবা টপের সঙ্গে অনেকেই বেছে নেন কালো অথবা সাদা পোশাক। লালের সঙ্গে গোলাপি ট্রাউজার্স পরেও যে মোহময়ী লাগতে পারে, তা দেখালেন সামান্থা। লাল এবং গোলাপি জুটি খুব প্রচলিত নয়। তবে লালের সঙ্গেও গোলাপি কোনও ট্রাউজার্স পরা যেতে পারে। মন্দ দেখাবে না।

করিনা কপূর

বরাবরই করিনার পোশাকে একটা আলাদা চমক থাকে। উজ্জ্বল রঙের পোশাক পরতে তিনি ভালবাসেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নিয়ন আকাশি রঙের কাঁধখোলা টপের সঙ্গে নিয়ন সবুজ রঙের স্কার্টে নিজেকে সাজিয়েছেন তিনি। নিয়ন এখন ‘ট্রেন্ডে’ রয়েছে। নিয়ন টপের সঙ্গে অনেকেই বেছে নিচ্ছে ডেনিম কিংবা হালকা রঙের জিন্‌স। কিন্তু মাথা থেকে পা পর্যন্ত নিয়ন রঙের পোশাকও যে পরা যায়, তা বোঝালেন করিনা।

প্রিয়ঙ্কা চোপড়া

ছবির প্রচার হোক কিংবা এয়ারপোর্টে লুকে— কোন পোশাকে প্রকাশ্যে এলেন প্রিয়ঙ্কা চোপড়া, তা জানতে উদগ্রীব থাকেন অনেকেই। সম্প্রতি স্বামী নিক জোনাসের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়েছেন অভিনেত্রী। ছবিতে নীল গাউনের সঙ্গে গোলাপি জুতো পরেছেন প্রিয়ঙ্কা। নীল আর গোলাপি যে একই সঙ্গে পরনে থাকতে পারে, তা অনেকেই জানেন না। এ বার থেকে চাইলে পোশাকে নীল এবং গোলাপি পোশাকে নিজেকে সাজাতে পারেন। অন্য রকম দেখাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE